আদানি গ্রুপের সাথে বৈঠক সারলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আদানি গ্রুপের সাথে বৈঠক সারলেন মমতা

Share This

আদানি গ্রুপের সাথে বৈঠক সারলেন মমতা


আজ খবর (বাংলা), নবান্ন, হাওড়া, পশ্চিমবঙ্গ, 10/02/2022 : রাজ্যের জন্যে শিল্প বা বিনিয়োগ টানাই এখন পাখির চোখ করে তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ নবান্নে আদানি গ্রুপের সাথে প্রাথমিক বৈঠকও সেরে নিলেন তিনি।

শিল্প সহ বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ টানার লক্ষ্যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আজ নবান্নে আদানি গোষ্ঠীর চেয়ারম্যান গৌতম আদানির ছেলে তথা আদানি পোর্ট এর চিফ এক্সিকিউটিভ অফিসার করণ  আদানির সঙ্গে বৈঠক করেন। বৈঠক নিয়ে সরকারিভাবে কিছু না জানানো হলেও আগামী এপ্রিলে প্রস্তাবিত বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের আগে তাজপুর গভীর সমুদ্র বন্দর, বিমানবন্দর,তথ্যপ্রযুক্তি পার্ক সহ বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ নিয়ে তাদের মধ্যে কথা হয়েছে বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে। 

উল্লেখ্য, এর আগে গত ডিসেম্বরে নবান্নে এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছিলেন সংস্থার চেয়ারম্যান। সেই বৈঠকের পরে এই রাজ্যে বিপুল বিনিয়োগের সম্ভাবনা নিয়ে কথা হয়েছে বলে তিনি ট্যুইট করে জানিয়েছিলেন। এর পরেই আজকের বৈঠক যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages