তৃণমূলের বহু পুরোন নেত্রী যোগ দিলেন বিজেপিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের বহু পুরোন নেত্রী যোগ দিলেন বিজেপিতে

Share This

তৃণমূলের বহু পুরোন নেত্রী যোগ দিলেন বিজেপিতে
যুথিকা রায় বাসুনিয়া 


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৮/০২/২০২২ : দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে জলপাইগুড়ি জেলার অন্যতম আদি তৃণমূল কর্মী নেত্রী যুথিকা রায় বাসুনিয়া দল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিলেন। 

জলপাইগুড়ি জেলায় নব্বই এর দশকে তৃণমূল কংগ্রেস দল বলতে যে কয়েক জনকে বোঝাতো, যুথিকা রায় বাসুনিয়া তার মধ্যে অন্যতম, তবে বেশকিছু সময় ধরেই এই নেত্রী দলের মধ্যেই কোণঠাসা হয়ে পড়েছিলেন বলেই রাজনৈতিক মহলের বক্তব্য ছিল।  আর সেটাই ক্রমে অনেকটাই বাস্তবেও  পরিণত হতে দেখা যায়, যখন এবারেও জলপাইগুড়ি পৌরসভার এগারো নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল প্রার্থী তালিকায় যুথিকা দেবীর নাম ওঠে না।  

এর পর থেকেই জলপাইগুড়ি শহরের রাজনীতিতে শুরু হয়ে ছিলো জল্পনা। অবশেষে মঙ্গলবার দীর্ঘদিনের তৃণমূল দলের একনিষ্ঠ এই নেত্রী ভারতীয় জনতা পার্টির জেলা কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদানের খবরটি নিজে মুখেই জানিয়ে দিয়ে দীর্ঘ জল্পনার অবসান করেন। 

দল ত্যাগ প্রসঙ্গে যুথিকা দেবী জানান, "তিনি যখন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে কাজ শুরু করেছিলেন, তখন তৃণমূল কোনো সরকারি দল ছিলো না, এবারও তিনি যে দলের হয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন সেই বিজেপিও রাজ্যের প্রধান বিরোধী দল, মানুষের সেবা করাটাই প্রধান লক্ষ্য"। 

যদিও এই প্রসঙ্গে তৃণমূল দলের শিক্ষা সেলের অন্যতম নেতা তথা জেলা বিদ্যালয় সংসদের সভাপতি লক্ষমোহন রায় কোনো মন্তব্য করতে অস্বীকার করে বলেন যে, "যা কিছু বলার দলের সভানেত্রী বলবেন।" 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages