মেটিয়াবুরুজ ও কলকাতার মধ্যে চালু হল প্রথম সরকারি বাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মেটিয়াবুরুজ ও কলকাতার মধ্যে চালু হল প্রথম সরকারি বাস

Share This

মেটিয়াবুরুজ ও কলকাতার মধ্যে চালু হল প্রথম সরকারি বাস


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০১/০২/২০২২ : কলকাতা বন্দর এলাকায় মেটিয়াবুরুজ থেকে কলকাতার মধ্যে চালু হল প্রথম সরকারি বাস পরিষেবা। 

পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন প্রতিমন্ত্রী দিলীপ মন্ডল মেটিয়াবুরুজ কলকাতা নতুন রুটে সরকারি বাসের সূচনা করলেন। উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক খালেক মোল্লা সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতারা । মেটিয়াব্রুজ কলকাতা রুটে কোনও সরকারি বাস এতদিন ছিল না, ফলে এই অঞ্চলের মানুষকে  যাতায়াতের ভীষণ অসুবিধার সম্মুখীন হতে হতো প্রতিনিয়ত। মেটিয়ায়াবুরুজ অঞ্চলের সাধারণ মানুষ স্থানীয় বিধায়ক খালেক মোল্লার কাছে দাবি করেন সরকারি বাসের।


 স্থানীয় মানুষের দাবীকে মান্যতা দিয়ে বিধায়ক খালেক মোল্লা পরিবহন প্রতিমন্ত্রী দিলীপ মন্ডলের সাথে আলোচনা করেন। তারপরেই পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম মাননীয় মুখ্যমন্ত্রীকে সবিস্তারে জানান পুরো ঘটনা। সমস্ত ঘটনা জানার পর মুখ্যমন্ত্রী তৎক্ষণাৎ দুটি সরকারি বাসের ব্যবস্থা করতে নির্দেশ দেন। সেই নির্দেশ পাওয়া মাত্রই আজ উদ্বোধন হলো নতুন এই বাস রুটের। পরিবহন প্রতিমন্ত্রী দিলীপ মন্ডলের হাত থেকে এই নতুন বাস পাওয়ার পর এলাকার মানুষের মুখে খুশির হাসি দেখা গেছে।

রিপোর্ট : জয় গুহ 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages