মুকুল একজন বিজেপি বিধায়ক, জানালো বিধানসভা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুকুল একজন বিজেপি বিধায়ক, জানালো বিধানসভা

Share This

মুকুল একজন বিজেপি বিধায়ক, জানালো বিধানসভা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 11/02/2022 :  মুকুল রায় এখনও রয়েছেন বিজেপিতেই। তিনি এখনও একজন বিজেপির বিধায়ক, বিধানসভার তরফ থেকে আজ এই বিষয়টা পরিস্কার করে জানিয়ে দেওয়া হয়েছে। 

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। তিনি গত বছর জুন মাসে ফের একবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরে গিয়েছিলেন। তাঁর বিধায়ক প্যাড নিয়ে অভিযোগ জানিয়েছিলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। বিষয়টা গড়িয়েছিল আদালতেও, সুপ্রীম করতে এই মামলাটি এখনও চলছে। ইতিমধ্যে একাধিকবার সাংবাদিকদের প্রশ্নে বিভ্রান্তিকর উত্তর দিতে দেখা গিয়েছে মুকুল রায়কে। তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের সামনেই একবার তিনি বলেছিলেন "যাহাই বিজেপি, তাহাই তৃণমূল।" 

আজ বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে দিলেন, 'কৌশলগতভাবে মুকুল রায় এখনও বিজেপির সদস্য, বিধানসভায় কাগজে কলমেও তিনি একজন বিজেপি বিধায়ক'। উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে মুকুল রায় বিজেপির হয়ে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে ভোটে জিতে বিধায়ক হয়েছিলেন। আর তার পরেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূল দলে ফিরে এসেছিলেন। 

মুকুল রায়কে নিয়ে বিধানসভার স্পিকার বিমানবাবুর এই বক্তব্যের পর ক্ষোভে ফেটে পড়েন তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কুনাল ঘোষ। তিনি বলেন, "এই ব্যাপারটা বরদাস্ত করা যায় না। সারদা ও নারদা কাণ্ডে এখনই মুকুল রায়কে গ্রেপ্তার করা উচিত। শুধুমাত্র নিজেকে বাঁচানোর জন্যে এই 'বিজেপি নেতা' কখনো তৃণমূলে, কখনো বিজেপিতে গিয়ে যোগ দিয়েছে। মুকুল রায়কে অবিলম্বে গ্রেপ্তার করা উচিত।" মুকুল রায়ের বিষয়টি যথেষ্ট সিরিয়াসভাবে দেখতে চাইছে তৃণমূল নেতৃত্ব।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages