মদন মিত্রকে শোকজ করল তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মদন মিত্রকে শোকজ করল তৃণমূল

Share This

মদন মিত্রকে শোকজ করল তৃণমূল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১১/০২/২০২২ : দলের শৃঙ্খলা ভাঙার দায়ে এবার তৃণমূল বিধায়ক মদন মিত্রকে শোকজ করল তৃণমূল কংগ্রেস শীর্ষ নেতৃত্ব। যদিও কামারহাটি বিধায়ক মদন মিত্র জানান তিনি শোকজের কোনো নোটিশ এখনও পর্যন্ত হাতে পান নি। 

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্র। তাঁর ফেসবুক পেজে মদন মিত্রকে প্রায়ই লাইভে থাকতে দেখা যায়। ফেসবুক পেজে এর মধ্যেই মদন মিত্রের করা বেশ কিছু মন্তব্যকে ঘিরে শোরগোল পড়েছে। তাঁর মন্তব্যকে ঘিরে নানা সময়ে অস্বস্তিতে পড়তে হয়েছে তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে। মদন মিত্রকে এই নিয়ে অনেকবার সতর্ক করে দেওয়া হয়েছিল তৃণমূল নেতৃত্বের তরফ থেকে। তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটির তরফ থেকে এর আগে বলা হয়েছিল, দল সম্পর্কে কিছু জানাতে হলে দলের অভ্যন্তরেই জানাতে হবে।  কিন্তু তা সত্বেও বিরত থাকেন নি মদনবাবু, তিনি নানারকম মন্তব্য করে গিয়েছেন নিজের মত করে। ফেসবুক লাইভ করে মদন মিত্র বার বার এমন কিছু মন্তব্য করে গিয়েছেন যে তৃণমূল দলের নেতৃত্ব তাতে বিড়ম্বনায় পড়েছে। গতকাল রাতেও তিনি ফেসবুক লাইভ করে এই রকম কিছু মন্তব্য করেছিলেন বলে জানা যাচ্ছে।

অনেক সময় দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় বা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমর্থনেই তিনি এমন কিছু মন্তব্য করে বসেছেন, যাতে তৃণমূলের শীর্ষস্থানীয় নেতারাই বিড়াম্বনায় পড়েছেন। সম্প্রতি এরকম একটি মন্তব্যে তিনি বর্ষীয়ান তৃণমূল নেতা সৌগত রায়ের প্রসঙ্গও টেনে এনেছিলেন। তাঁর এই সামাজিক মাধ্যমে করা মন্তব্যগুলি তিনি কেন করছেন বার বার বারণ করা সত্ত্বেও, তা জানতে চেয়েই আজ তৃণমূলের তরফ থেকে মদন মিত্রকে শোকজ করা হয়েছে বলে সূত্র মারফত জানতে পারা  গিয়েছে। যদিও মদনবাবু শোকজ হাতে পান নি বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, "শোকজের চিঠি হাতে পাই নি, শোকজ করলে তার জবাব দেব।" তবে তৃণমূল সূত্রে জানা যাচ্ছে, মদন মিত্রের বিরুদ্ধে তাঁর দল এবার কড়া  মনোভাব গ্রহণ করেছে, এমনকি তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথাও হয়ত ভাবতে চলেছে তৃণমূল।

এদিকে তৃণমূলের ঘরে আরও এক অস্বস্তি দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের আর এক ভাইপো তথা যুব তৃণমূল নেতা আকাশ বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্ট ঘিরে। ফেসবুক পোস্টে আকাশ বন্দ্যোপাধ্যায় অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের মধ্যে 'এক ব্যক্তি, এক পদ'-এর হয়ে জোরদার সওয়াল করেছেন, যা নিয়ে তৃণমূলের অন্দরেই জল্পনা তুঙ্গে উঠেছে। যদিও 'এক ব্যক্তি, এক পদ' নীতি সমর্থন করে না তৃণমূল বলে তৃণমূলের তরফ থেকে জানিয়ে দিলেন তৃণমূল নেতা তথা মন্ত্রী ফিরহাদ হাকিম। শুধু তাই নয়, এই ধরনের সোশ্যাল মিডয়ার পোস্টকেও তৃণমূল সমর্থন করে না বলে পরিস্কার করে জানিয়ে দেওয়া হল. আর এটাই যে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য সেটাও জানিয়ে দিলেন ফিরহাদ হাকিম। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages