শ্বাসকষ্ট নিয়ে লতা মঙ্গেশকর ভেন্টিলেশনে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্বাসকষ্ট নিয়ে লতা মঙ্গেশকর ভেন্টিলেশনে

Share This

শ্বাসকষ্ট নিয়ে লতা মঙ্গেশকর ভেন্টিলেশনে


আজ খবর (বাংলা), মুম্বই , মহারাষ্ট্র, ০৫/০২/২০২২ : ফের একবার শারীরিক অবস্থার অবনতি হল সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের। আজ তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়েছে।

গত ২৭ দিন ধরে অসুস্থ অবস্থায় হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন বিশিষ্ট সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। প্রথমে তাঁর দেহে করোনা ধরা পড়েছিল। সেইমত তাঁর চিকিৎসা চলছিল। এরপর তাঁর শরীরে নিমোনিয়া ধরা পড়েছিল। লতা মঙ্গেশকরের বয়স যেহেতু ৯০ উর্দ্ধে, তাই চিকিৎসকেরা তাঁকে কোনো ঝুঁকি না নিয়ে প্রথম থেকেই আইসিইউতে রেখে দিয়ে প্রতিনিয়ত পর্যবেক্ষণ করছিলেন।

আজ সকালে লতাজির শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়।  তাঁর শ্বাসকষ্ট বেড়ে যায়।   চিকিৎসকেরা এরপর আর একটুও বিলম্ব না করে তাঁকে ভেন্টিলেশন সাপোর্টে রাখার ব্যবস্থা করেন। এই মুহূর্তে বর্ষীয়ান শিল্পী ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন বলে জানিয়েছে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল কর্তৃপক্ষ। ভারতবর্ষ এবং গোটা বিশ্ব জুড়ে লতা মঙ্গেশকরের অসংখ্য অনুরাগী রয়েছেন। সকলকেই তাঁর আরোগ্য ও সুস্থতার জন্যে প্রার্থনা করতে অনুরোধ করেছেন মঙ্গেশকর পরিবারের বাকি সদস্যেরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages