বিজেপির প্রচারে কলাম, রাওয়াতের ছবি, কটাক্ষ তৃণমূলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির প্রচারে কলাম, রাওয়াতের ছবি, কটাক্ষ তৃণমূলের

Share This

  • বিজেপির প্রচারে কলাম, রাওয়াতের ছবি, কটাক্ষ তৃণমূলের


আজ খবর (বাংলা), বনগাঁ, উত্তর 24 পরগণা, 18/02/2022 : বনগাঁতে বিজেপি প্রার্থীর প্রচার গাড়ির ফ্লেক্সে এপিজে আব্দুল কালাম ও বিপিন রাওয়াতের ছবি ঘিরে বিতর্ক শুরু , কটাক্ষ তৃণমূলের ।

বনগাঁ পৌর নির্বাচনের ৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী অন্বেষা সাহার সমর্থনে প্রচার গাড়ি বের করা হয়েছে । সেই প্রচার গাড়ির ফ্লেক্সে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপাই ,বর্তমান প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী,  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ছবির সঙ্গে প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আব্দুল কালাম ও তিন বাহিনীর সেনা প্রধান বিপিন রাওয়াতের ছবি ।

বিজেপি পার্টির প্রার্থীর প্রচার প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম ও বিপিন রাওয়াতর ছবি ব্যবহার করা যায় কিনা সেই প্রসঙ্গে প্রশ্ন করতেই বিজেপি প্রার্থী অন্বেষা সাহা উত্তরে জানান এপিজে আব্দুল কালাম দেশের নেতা ছিল সেই কারণেই আমি তার ছবি ব্যবহার করেছি । বিপিন রাওয়াত প্রধানমন্ত্রীর সঙ্গে অনেক ভালো কাজ করেছেন আমি তাদেরকে সম্মান করি বলেই তাদের ছবি ব্যবহার করেছি । রাজনৈতিক ব্যানারে তাদের ছবি ব্যবহার করা যায় কিনা সেই প্রসঙ্গে তিনি বলেন ব্যবহার করা যায় । 

যদিও এই বিষয়ে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের নেত্রী আলো রানী সরকার বিজেপি প্রার্থীকে কটাক্ষ করতে ছাড়েননি তিনি বলেন এটা কাঁঠালের আমসত্ত্ব না আমসত্ত্ব কাঁঠালের এটা আমি বুঝতে পারছি না । এই যে ছবি ব্যবহার করা হয়েছে এটা নীতিগত না নীতির বহির্ভূত এটা উনি জানেন । এরকম ভাবে ছবি ব্যবহার করা যায় না । আমরা খোঁজ নিয়ে দেখছি দলের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেব ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages