অভিষেকেই ভরসা রাখলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অভিষেকেই ভরসা রাখলেন মমতা

Share This

অভিষেকেই ভরসা রাখলেন মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 18/02/2022 : আজ কর্মসমিতির বৈঠকে ফের একবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপরেই ভরসা রাখলেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যপাধ্যায়। 

তৃণমূলের সব কমিটি ভেঙ্গে দিয়েছিলেন মমতা বন্দ্যপাধ্যায়। আজ ফের নতুন করে কর্ম সমিতির বৈঠক ডেকে বিভিন্ন পদের দায়িত্ব বুঝিয়ে দিলেন নেত্রী। দলের চেয়ারপারসন ফের একবার ভর্সারেখে তৃণমূলের সর্ব ভারতীয় সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব দিলেন অভিষেক বন্দ্যপাধ্যায়কে। দলের বিভিন্ন পদে নবীন এবং প্রবীণের মিশেল রেখেছেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সর্ব ভারতীয় তৃণমূলের সহ সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে চন্দ্রিমা ভট্টাচার্য, সুব্রত বক্সি ও যশোবন্ত সিনহাকে। চেয়ারপারসন মমতা ও জাতীয় কর্ম সমিতির মধ্যে সমহ্নয় সাধন করবেন ফিরহাদ হাকিম।

এদিনের কর্ম সমিতির বৈঠকে নতুন সর্ব ভারতীয় মুখপাত্র হিসেবে সুখেন্দু শেখর রায়ের নাম ঘোষনা করা হয়েছে। এতদিন এই দাযিত্বে ছিলেন দেড়েক ও ব্রায়ান। একই সঙ্গে জাতীয় মুখপাত্র হিসেবে কাজ করবেন কাকলি ঘোষ দোস্তিদার এবং মহুয়া মৈত্র। এঁরা তিনজনই ইংরেজি, হিন্দী এবং বাংলা ভাষায় স্বচ্ছন্দ।

রাজ্যসভার মুখপাত্র হিসেবে কাজ করছিলেন কল্যান বন্দ্যোপাধ্যায়, ঐ দায়িত্বে আনা হল সুখেন্দু শেখর রায়কে। লোকসভার মুখপাত্র হিসেবে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বদলে আনা হল কাকলি ঘোষ দোস্তিদারকে। 

বিধান নগর পুরসভায় তৃণমূল জিতলে কে মেয়র হতে পারেন বলে একটা জল্পনা চলছিল। আজ বিধাননগর পুরসভার ভাবী মেয়র হিসেবে উঠে এল কৃষ্ণা চক্রবর্তীর নাম। ডেপুটি মেয়র হিসেবে উঠে এল অনিতা মণ্ডলের নাম এবং চেয়ারম্যান হিসেবে নাম উঠে এল সব্যসাচী দত্তের নাম। এছাড়াও আসানসোল পুরসভার মেয়র হিসেবে ঘোষনা করা হল বিধান উপাধ্যায়ের নাম। চন্দননগরের মেয়র হিসেবে রাম চক্রবর্তীর নাম এবং শিলিগুড়ি পুরসভার মেয়র হিসেবে গৌতম দেবের নাম আগেই ঘোষনা করা হয়েছিল। 

উত্তর পূর্বের রাজ্যগুলিতে দলের দায়িত্ব দেওয়া হয়েছে সুস্মিতা দেবকে। এদিনের বৈঠকে হাজির ছিলেন অন্যান্য রাজ্যের নেতা নেত্রীরাও। এসেছিলেন মেঘালয়ের মুকুল সাংমা, উত্তরপ্রদেশের রাজেশপতি ত্রিপাঠি, ত্রিপুরার সুবল ভৌমিক,গোয়ার লুইজিনহো ফেলেইরো, হরিয়ানার অশোক তলোয়ার ও অন্যান্যরা। এই নেতাদের তাঁদের নিজ নিজ রাজ্যে তৃণমূলের বিস্তারলাভের দায়িত্ব দেওয়া হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages