আহত ব্যক্তিকে পাঁজাকোলা করে উদ্ধার করলেন সোনু সুদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আহত ব্যক্তিকে পাঁজাকোলা করে উদ্ধার করলেন সোনু সুদ

Share This

 

আহত ব্যক্তিকে পাঁজাকোলা করে উদ্ধার করলেন সোনু সুদ
সোনু সুদ 

আজ খবর (বাংলা), মোগা, পাঞ্জাব, ০৯/০২/২০২২ : ফের একবার সংবেদনশীলতা এবং মানবিকতার পরিচয় দিলেন বলিউড অভিনেতা সোনু সুদ।  দুর্ঘটনায় আহত ব্যক্তিকে নিজের উদ্যোগে পাঠালেন হাসপাতালে এবং চিকিৎসাও করালেন।

জনপ্রিয় বলিউড অভিনেতা সোনু সুদকে সাধারণ মানুষ অভিনেতা হিসেবে যেমন জানেন, তেমনই মানবিকতার মুখ হিসেবেও তাঁকে ভালবাসেন অসংখ্য মানুষ। করোনাকালে দেশজুড়ে লক ডাউন চলার সময় হাজার হাজার পরিযায়ী শ্রমিককে আশ্রয় দান করেছিলেন সোনু, তাঁদের দুইবেলা আহারের ব্যবস্থা করেছিলেন তিনি।  এরপর দেশের বিভিন্ন প্রান্তে নানারকম অসুবিধায় থাকা দরিদ্র বহু মানুষের পাশে এসেও দাঁড়াতে দেখা গিয়েছে সোনু সুদকে। তিনি বার বার বাড়িয়ে দিয়েছেন তাঁর সাহায্যের হাত।  বহু মানুষ উপকৃত হয়েছেন তাঁর সহযোগিতা পেয়ে। প্রচুর মানুষের চিকিৎসার ব্যবস্থাও করেছেন তিনি। দেশে যখন অক্সিজেনের আকাল চলছিল, সেই সময়েও সোনুকে অক্সিজেনের সমস্যা মেটাতে এগিয়ে আসতে দেখা গিয়েছিল। কোনো দরিদ্রের বিয়ে হোক, চিকিৎসা হোক, কোনো দরিদ্র কৃষককে ট্র্যাক্টর কিনে দেওয়া হোক বার বার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মানব দরদী এই অভিনেতা। পথ পশুদের জন্যেও লাগাতার কাজ করে যান সোনু। রিল লাইফের নায়ক এখন রিয়েল লাইফের নায়ক হয়ে উঠেছেন।


গতকাল রাতে পাঞ্জাবের মোগা জেলার কোটাকপুরা বাইপাস দিয়ে যাচ্ছিলেন অভিনেতা সোনু সুদ।  হঠাৎ করেই তিনি দেখেন, রাস্তায় দুটি গাড়ি দুর্ঘটনায় পড়েছে। ঐ  দৃশ্য দেখে গাড়িতে বসে স্থির থাকতে পারেন নি সোনু, তিনি দ্রুত গাড়ি থেকে নেমে ঘটনাস্থলে ছুটে যান।  দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করেন তিনি। রক্তাক্ত ব্যক্তিকে নিজেই পাঁজাকোলা করে তুলে নিয়ে এসে নিজের গাড়িতে শুইয়ে দেন।  দ্রুত সেখান থেকে স্থানীয় হাসপাতালে পৌঁছে যান এবং ঐ  আহত ব্যক্তিকে ভর্তি করেন। এর পর ঐ আহত ব্যক্তির চিকিৎসার পুরো ব্যবস্থা করে তবেই সেখান থেকে যান সোনু সুদ। এভাবেই নিজের মানবিকতার পরিচয় ফের একবার দিলেন তিনি।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages