জলপাইগুড়ির সেনাকর্মী দেশকে দিয়েছেন ১৯ বছর, সমাজকে দেবেন বাকি জীবনটা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুড়ির সেনাকর্মী দেশকে দিয়েছেন ১৯ বছর, সমাজকে দেবেন বাকি জীবনটা

Share This

জলপাইগুড়ির সেনাকর্মী দেশকে দিয়েছেন ১৯ বছর, সমাজকে দেবেন বাকি জীবনটা
অনিল মন্ডল, অবসরপ্রাপ্ত সেনাকর্মী 


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ০২/০২/২০২২ : দেশের জন্যে ১৯টা  বছর সেনাবাহিনীতে কাজ করে সিভিল সোসাইটিতে ফিরে এলেন এক সেনাকর্মী, কিন্তু সমাজের স্বাভাবিক স্রোতে মিশে গিয়েও তিনি তাঁর মানবিক পরিচয় দিতে ভুলে গেলেন না। দুঃস্থ  মানুষের দিকে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। 

সত্যি এমন এক মানবিক সৈনিকের দেখা মিলল জলপাইগুড়ি সদর ব্লকের পুরাতন পান্ডা পাড়া এলাকায়। সেখানকার জনৈক সৈনিক অনিল মন্ডল যিনি 19 বছর সেনাবাহিনীতে চাকরি করার পর অবসর নিয়ে ফিরে এলেন মঙ্গলবার জলপাইগুড়ির পুরাতন পান্ডা পাড়া নিজ বাসভবনে। শুধু কি তাই এদিন এলাকার বাসিন্দা এবং তার পরিবারের লোকজন  সেই সন্ধিক্ষণটি স্মরণীয় করে রাখতে এক জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে বরণ করে ঘরে তোলেন।কার্যতই খুশী দেখাছহিল তাঁদের।

সেই মানবিক হৃদয়বান  সৈনিক অনিল মন্ডল এদিন এলাকার 30 জন দুঃস্থ  মানুষের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন। অবসরপ্রাপ্ত সৈনিক অনিল মন্ডল বলেন, "তিনি 19 বছর নিষ্ঠা এবং সততার মধ্যে দেশের কাজে নিজেকে নিযুক্ত করেছেন।  এবার অবসরের পরে বাকি জীবনটা তিনি সমাজের জন্য কাজ করে যেতে চান। তাঁর এমন মানবিকতা এবং এক স্মরণীয় মুহূর্ত জমজমাট ও আলোক রশ্মির মধ্যে দিয়ে বন্দি হয়ে রইলো সংবাদ মাধ্যমের ক্যামেরায়। 

রিপোর্ট : বিকাশ সরকার, হলদিবাড়ি 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages