শুভেন্দু একজন 'গদ্দার' : কুনাল ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুভেন্দু একজন 'গদ্দার' : কুনাল ঘোষ

Share This
শুভেন্দু একজন 'গদ্দার' : কুনাল ঘোষ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 15/02/2022 :  গতকাল হাজরার কাছে আশুতোষ কলেজের পড়ুয়ারা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে শ্লোগান দিয়ে ঠিক কাজই করেছে বলে মনে করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ।
কুনাল ঘোষ এদিন বলেন, "ছাত্রেরা কুনাল ঘোষের বিরুদ্ধে শ্লোগান দিয়ে ঠিক কাজই করেছে, কারন  শুভেন্দু অধিকারী একজন 'গদ্দার'। কৈ বিজেপি নেতা দিলীপ ঘোষ বা সুকান্ত মজুমদারের বিরুদ্ধে তো এইভাবে কেউ শ্লোগান দেয় না ! কারন তাঁরা কেউ গদ্দার নন, তাঁরা কেউ দলের সাথে বেইমানি করেনি।"
কুনাল ঘোষ আরও বলেন, "শুধু শুভেন্দু নয়, অধিকারী পরিবার তৃণমূল কংগ্রেসের থেকে যে সব সুযোগ সুবিধা লাভ করেছে, সেটা খুব কম জনই পেয়েছে। শুভেন্দু যা করেছে তার ফল ভোগ করছে। তবে যেভাবে সে প্রতিক্রিয়া দেখাচ্ছে তাতে মনে হচ্ছে সম্প্রতি সে বোধ হয় পুষ্পা ছবিটা দেখেছে।"
প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল একটি অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকেরা শুভেন্দুর গাড়ি ঘিরে ধরে শ্লোগান দিতে থাকে। ধৈর্য হারিয়ে শুভেন্দুও গাড়ি থেকে নেমে ছাত্রদের দিকে তেড়ে যান। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই অবশ্য বিরোধী দলনেতা ঐ এলাকা ছেড়ে চলে যান।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages