মহারাষ্ট্রে ১০০০ জিলেটিন স্টিক ও ডিটোনেটর সমেত গ্রেপ্তার ৩ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহারাষ্ট্রে ১০০০ জিলেটিন স্টিক ও ডিটোনেটর সমেত গ্রেপ্তার ৩

Share This

 

মহারাষ্ট্রে ১০০০ জিলেটিন স্টিক ও ডিটোনেটর সমেত গ্রেপ্তার ৩


আজ খবর (বাংলা), থানা, মহারাষ্ট্র, ০২/০২/২০২২ : বড়সড় সাফল্য পেল মহারাষ্ট্র পুলিশ। ১০০০ জিলেটিন স্টিক এবং ডিটোনেটর সহ থানে শহরে তারা পাকড়াও করল তিন জনকে। এত বিশাল পরিমাণের বিস্ফোরক নিয়ে এই তিন ব্যক্তি কি উদ্দেশ্যে থানে শহরে এসেছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

মহারাষ্ট্র পুলিশ সূত্রে জানা গিয়েছে, থানে  শহরে একটি বহিরাগত গাড়ি দেখে সন্দেহ হওয়ায় পুলিশ সেই গাড়িটিকে থামিয়ে তল্লাশি চালায়। আর তখনই  দেখা যায় ঐ  গাড়িতে রয়েছে ১০০০টি জিলেটিন স্টিক এবং ডিটোনেটর। এই বস্তুগুলি দিয়েই উচ্চ শক্তিসম্পন্ন বিস্ফোরক তৈরি করা হয়।  এই বিস্ফোরক কেন ঘন জনবসতিপূর্ণ শহরের মধ্যে নিয়ে আসা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার সাথে জঙ্গী যোগ আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে সেটাও। কেউ কোনো নাশকতার ছক কষেছিল কিনা দেখা হচ্ছে তাও। 


বিপুল পরিমাণ বিস্ফোরক নিয়ে আসার জন্যে আটক করা গাড়ি থেকেই গ্রেপ্তার করা হয়েছে তিন জনকে। এদের নাম অল্পেশ ওরফে বালিয়া হীরাজি প্যাটেল (৩৪), পঙ্কজ চৌহান (২৩), সমীর ওরফে সামিয়া রামচন্দ্র ভেদগা। এরা একটি গাড়িতে বিস্ফোরক নিয়ে থানে শহরে এসেছিল মহারাষ্ট্রের পালঘর থেকে। এই বিপুল পরিমাণ বিস্ফোরক ডেলিভারি দেওয়ার কথা ছিল ভিওয়ান্ডিতে একটি লোককে। কে সেই লোক ? তাঁকে খুঁজে বের করতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। একটি মামলা রুজু করে পুলিশ তদন্ত শুরু করেছে। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages