কেন্দ্র সরকারী সব কর্মীকে আগামীকাল থেকে অফিসে আসতে হবে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেন্দ্র সরকারী সব কর্মীকে আগামীকাল থেকে অফিসে আসতে হবে

Share This

কেন্দ্র সরকারী সব কর্মীকে আগামীকাল থেকে অফিসে আসতে হবে



আজ  খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৭/০২/২০২২ : কেন্দ্র সরকারের সব অফিস খোলা থাকবে, আগামীকাল থেকে সব কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের সরকারি অফিসগুলিতে উপস্থিত থাকতে হবে, বলে জানিয়ে দেওয়া হল কেন্দ্র সরকারের তরফ থেকে।

কেন্দ্রীয় বিজ্ঞানপ্রযুক্তি ও ভূ-বিজ্ঞান দপ্তরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত এবং প্রধানমন্ত্রীর দপ্তরকর্মীজন অভিযোগ,  পেনশনআনবিক শক্তি ও মহাকাশ দপ্তরের প্রতিমন্ত্রী ডাঃ জিতেন্দ্র সিং জানিয়েছেনআজ কোভিড পরিস্থিতির পর্যালোচনা করা হয়েছে। দেশজুড়ে কোভিড আক্রান্তের সংখ্যা এবং সংক্রমণের হার নিম্নমুখী। এই পরিস্থিতিতে সিদ্ধান্ত নেওয়া হয়েছেআগামীকাল ৭ই ফেব্রুয়ারী থেকে সমস্ত সরকারী দপ্তরের সকল স্তরের কর্মীকে কাজে যোগদান করতে হবে। দপ্তরের প্রধানদেরকে নির্দেশ দেওয়া হয়েছেকর্মীরা যাতে সবসময় মাস্ক পরে থাকেন এবং যথাযথ কোভিড বিধি মেনে চলেনসেটি নিশ্চিত করতে হবে।

এর আগে এক নির্দেশিকায় বলা হয়েছিল১৫ই ফেব্রুয়ারী পর্যন্ত দপ্তরগুলির মোট কর্মীর ৫০ শতাংশকে কাজে যোগ দিতে হবে। পরবর্তীতে পরিস্থিতির পর্যালোচনা করে নতুন এই নির্দেশিকা প্রকাশ করা হল। এখন থেকে কোনো কর্মীকে বাড়ি থেকে অফিসের জন্য কাজ করতে হবে না।

যে সব কর্মী বাড়ি থেকে কাজ করছেন এবং যাঁরা কোভিড সংক্রমিততাদের সকলের সঙ্গে ডাঃ সিং গতমাসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেন এবং তাঁদের থেকে নানা বিষয়ে পরামর্শ চেয়েছিলেন। এর পর আজ পরিস্থিতির পর্যালোচনা করে পুরোনো নির্দেশিকাটিকে বাতিল করা হয়েছে এবং সকল স্তরের কর্মীকে কাজে যোগদান সংক্রান্ত নতুন নির্দেশিকা জারি করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages