ফ্লেক্স ছেঁড়া নিয়ে চাপান উতোর তৃণমূল-বিজেপির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফ্লেক্স ছেঁড়া নিয়ে চাপান উতোর তৃণমূল-বিজেপির

Share This
ফ্লেক্স ছেঁড়া নিয়ে চাপান উতোর তৃণমূল-বিজেপির


আজ খবর (বাংলা), বনগাঁ, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 17/02/2022 : বনগাঁতে তৃনমূলের ফ্লেক্স ছেড়ার অভিযোগ , পাল্টা অভিযোগ বিজেপির ।

পৌর নির্বাচন ঘোষণা হতেই বনগাঁ শহর তৃণমূল বিজেপির অভিযোগ পাল্টা অভিযোগের সরগরম হয়ে উঠেছে । তবে নির্বাচনের আগে ক্রমশই বাড়ছে ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ । প্রায় প্রত্যেকদিন এমন ছবির দেখা মিলছে বনগাঁ পৌর সভার কিছু কিছু ওয়ার্ডে । এদিন অভিযোগ উঠেছে ৭ নম্বর ওয়ার্ডে বিজেপির বিরুদ্ধে। তৃণমূল কংগ্রেস প্রার্থীর ফ্লেক্স নষ্ট করার অভিযোগ উঠেছে। অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী নিজেই । অভিযোগ দায়ের করা হয় বনগাঁ থানায় । যদিও এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি প্রার্থী । 

উল্টোদিকে ১০ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেসের দিকে । তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিযোগ অস্বীকার করে বলেছে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক এমন কাজ করে না ।

সব মিলিয়ে ফ্লেক্স ছেড়ার অভিযোগ পাল্টা অভিযোগে বনগাঁ পৌর নির্বাচনের প্রচার সরগরম হয়ে উঠেছে ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages