সুরকার বাপ্পী লাহিড়ির জীবনাবসান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুরকার বাপ্পী লাহিড়ির জীবনাবসান

Share This

সুরকার বাপ্পী লাহিড়ির জীবনাবসান


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, 16/02/2022 :  ঘুমের মধ্যেই চির ঘুমের দেশে চলে গেলেন ডিস্কো কিং বাপ্পী লাহিড়ি। বর্ষীয়ান এই সুরকার তথা সঙ্গীত শিল্পীর জীবনাবসান হল 69 বছর বয়সে। 

বাপ্পী লাহিড়ির চিকিৎসা করছিলেন কার্ডিওলজিস্ট তথা পালমোলজিস্ট ড: দীপক নামযোশী। তিনি জানিয়েছেন, "বাপ্পী লাহিড়ির স্লিপ এপনিয়া ছিলই। মঙ্গলবার রাত্রি 11:45 মিনিটে তিনি মুম্বইয়ের সিটি কেয়ার হাসপাতালে প্রয়াত হয়েছেন।"

বাপ্পী লাহিড়ি OSA বা Obstructive Sleep Apnea তে ভুগছিলেন। এছাড়াও তাঁর বুকে সংক্রমণ হয়েছিল। তাঁকে মুম্বইয়ের জুহুর সিটি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 29 দিন ধরে সেখানেই ভর্তি ছিলেন বাপ্পী। সুস্থ হয়ে যাওয়ায় গত 15 তারিখে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। বাড়িতে এসে তিনি  ফের অসুস্থ বোধ করেন। গতকাল রাত্রে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর প্রয়াণে বলিউডে শোকের ছাওয়া নেমে আসে। উল্লেখ্য, গত বছর তিনি কোভিডেও আক্রান্ত হয়েছিলেন।

বাপ্পী লাহিড়ির পরিবারের তরফ থেকে জানানো হয়েছে শিল্পীর অন্তেস্টি সম্পন্ন করা হবে বৃহস্পতিবার। বাপ্পী লাহিড়ির পুত্র বাপ্পা লাহিড়ি থাকেন আমেরিকার লস এঞ্জেল্সে, তাঁর জন্যে অপেক্ষা করা হবে। বাপ্পী লাহিড়ির (অলোকেশ লাহিড়ি) মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং কেন্দ্রীয় মন্ত্রীরা। উত্তরবঙ্গের সন্তান বাপ্পী লাহিড়িকে 2017 সালে বঙ্গভূষণ সন্মান দিয়েছিল পশ্চিমবঙ্গ সরকার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages