চেতলায় উদ্বোধন করা হল নতুন পাম্পিং স্টেশনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চেতলায় উদ্বোধন করা হল নতুন পাম্পিং স্টেশনের

Share This

চেতলায় উদ্বোধন করা হল নতুন পাম্পিং স্টেশনের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/02/2022 :  চেতলা ও সংলগ্ন অঞ্চলে উদ্বোধন করা হল পাম্পিং স্টেশন। সেই সঙ্গে শুরু করা হল ড্রেণেজ  খালের যথাযথ সংস্কার। 

বৃষ্টি হলেই টালিগঞ্জ, চেতলা, খিদিরপুর অঞ্চলের সাধারণ মানুষকে জমা জলের কষ্ট দীর্ঘদিন ধরে ভোগ করতে হয়। সামান্য বৃষ্টি হলেই এসব অঞ্চলে জল দাঁড়িয়ে যায়। গত বছর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী সভা করতে এসে দেখেছিলেন জল জমে রয়েছে চারিদিকে। তখনই উনি প্রতিশ্রুতি দিয়েছিলেন এই জল জমার সমস্যা সমাধান করার। 

তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হয়ে কলকাতা কর্পোরেশনের মেয়র ববি হাকিম কে নির্দেশ দিয়েছিলেন এই সমস্যাটা সমাধান করতে। সেইমতো আজ চেতলা হোটেলে উদ্বোধন হলো পাম্পিং স্টেশন আর সেইসঙ্গে শুরু হলো ড্রেনেজ খাল সংস্কার করা। 

কলকাতার মেয়র ফিরহাদ হাকিম নিজের হাতে খাল থেকে ক্রেনের সাহায্যে পলি তুলে সূচনা করলেন কাজের। এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ডের কাউন্সিলর সহ এলাকার বিশিষ্টজনেরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages