রাজ্যের চার পুরসভায় ভোট নিয়ে অশান্তির অভিযোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যের চার পুরসভায় ভোট নিয়ে অশান্তির অভিযোগ

Share This

রাজ্যের চার পুরসভায় ভোট নিয়ে অশান্তির অভিযোগ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২ /০২/২০২২ :  রাজ্যে চার পুরসভায় নির্বাচন চলছে। কিন্তু চার পুরসভার বিভিন্ন বুথে অশান্তির অভিযোগ উঠে আসছে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করছে রাজ্যের বিরোধী রাজনৈতিক দলগুলি।

রাজ্যে চলছে শিলিগুড়ি, আসানসোল, চন্দন নগর ও বিধাননগর পুরসভার ভোট. আসানসোলের ৪ নম্বর ওয়ার্ডের ৩৫, ৩৭, ৫৬, ৫৮, ৬০ ও ৬১ নম্বর বুথে বিরোধী দলের পোলিং এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।  বিজেপি প্রার্থী নিরঞ্জন সিং অভিযোগ করেছেন এখানে ৫০,৫১,৫২ ০ ৫৩ নম্বর বুথ দখল করে নিয়েছে তৃণমূল। আসানসোলের ৭৭ নম্বর ওয়ার্ডের দাসপাড়া এবং বার্নপুর কর্পোরেশন বুথগুলিও তৃণমূলের দখলে বলে অভিযোগ উঠেছে। আসানসোলের জামুড়িয়ার ১২ নম্বর ওয়ার্ডে ব্যাপক অশান্তির খবর পাওয়া যাচ্ছে। শোনা যাচ্ছে এখানে নাকি গুলিও চালানো হয়েছে। আসানসোলের ১৫ নম্বর ওয়ার্ডেও রিগিংয়ের অভিযোগ উঠেছে। ১২ নম্বর ওয়ার্ডের ১১২, ১১৩,১১৪ এবং ৭২ নম্বর ওয়ার্ডে রিগিং এর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। 


গন্ডগোল হয়েছে বিধাননগরের বিভিন্ন জায়গায়। বিধান নগর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তপন সাহার নির্বাচনী এজেন্ট বাবুরাম মণ্ডলকে বুথ জ্যাম করা, ও ছাপ্পা ভোটের অভিযোগ করতে দেখা গেল. পুলিশি নিষ্ক্রিয়তার  অভিযোগও তুলেছেন তিনি। বিধান নগরের ৩০ নম্বর ওয়ার্ডে এএইচ কমিউনিটি হলে তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী উমা শঙ্কর ঘোষ দোস্তিদার। বিধান নগরের আরও ১৩টি বুথে ছাপ্পা ভোটের অভিযোগ উঠেছে। বিধাননগরে প্রচুর বহিরাগত ঢুকে পড়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি।

শিলিগুড়ির ৩৭ নম্বর ওয়ার্ডে ভোটারদের গালাগালি এবং ভয় দেখানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। আবার ৩৭ নম্বর ওয়ার্ডেই ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধেও। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages