মাঘের শেষে অকালবৃষ্টি রাজ্যে, দার্জিলিংএ তুষারপাত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাঘের শেষে অকালবৃষ্টি রাজ্যে, দার্জিলিংএ তুষারপাত

Share This

মাঘের শেষে অকালবৃষ্টি রাজ্যে, দার্জিলিংএ তুষারপাত


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০২/২০২২ :  আবহাওয়া দপ্তরের পূর্বাভাস ছিলই, সেইমত আজ সকাল থেকেই বৃষ্টি নামল রাজ্যের বিভিন্ন জেলায়, বৃষ্টি চলছে কলকাতাতেও।

আজ সকাল থেকেই বৃষ্টি শুরু হয়েছে রাজ্যের বিভিন্ন জেলাগুলিতে। কলকাতাতেও সকাল থেকে শুরু হয়েছে বৃষ্টি। শুরুতে হালকা বৃষ্টি দিয়ে শুরু হলেও পরে বৃষ্টির দাপট যায় বেড়ে। তার সঙ্গে বইছে ঝোড়ো হাওয়া। এই কারণেই মাঘের  শেষে শীতের বিদায়বেলাতেও তাপমাত্রা খুব একটা বাড়তে পারে নি। বৃষ্টির পূর্বাভাস রয়েছে আগামীকালের জন্যেও। তবে তার পর থেকে ঠাণ্ডার প্রকোপ  কিছুটা কমতে শুরু করবে রাজ্যে, বাড়বে তাপমাত্রা।


এর মধ্যেই আগামীকাল রয়েছে সরস্বতী পূজা। আজ সকাল থেকেই সরস্বতী পূজার ৰস্তুতি চলছে পুরোদমে। করোনার দাপটে দীর্ঘদিন বন্ধ থাকার পর গতকালই রাজ্যের স্কুল ও কলেজগুলি খুলে গিয়েছে. সরস্বতী পূজার প্রস্তুতি চলছে স্কুল ও কলেজগুলোতেও। তবে আজ বাজারে বিভিন্ন শাক সবজি, ফল ও ফুলের দাম আকাশ ছোঁয়া। একে  বৃষ্টি পড়ছে, তার মধ্যে জিনিসপত্রের দাম আকাশ ছোঁয়া হওয়ায় বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। এদিকে আজ গনেশ চতুর্থী থাকায় গনেশ পূজাও হচ্ছে বিভিন্ন জায়গায়। 


আজ সকাল থেকেই আকাশের মুখ ছিল ভার। জেলাগুলিতে ভোরবেলায় ছিল প্রচন্ড কুয়াশা। কলকাতার আকাশ ছিল কালো। এর পরেই শুরু হয় বৃষ্টি। গোটা রাজ্যেই চিত্রটা মোটামুটি একই রকম। বৃষ্টি হচ্ছে সর্বত্রই। কিছু কিছু জায়গায় শিলাবৃষ্টি হওয়ার সম্ভাবনাও আছে। আজ দার্জিলিং পাহাড়ের টাইগার হিল, ঘুমের বাতাসিয়া, চটকপুর এবং আরও কিছু জায়গায় নতুন করে তুষারপাত হয়েছে। বরফ পড়েছে দার্জিলিং শহরের আশেপাশেও। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages