ভোটের আগের রাতে ফের অশান্ত কামারহাটি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের আগের রাতে ফের অশান্ত কামারহাটি

Share This

ভোটের আগের রাতে ফের অশান্ত কামারহাটি


আজ খবর (বাংলা), কামারহাটি, উত্তর 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 27/02/2022 : রাজ্যের 107 পুরসভায় আজ ভোট গ্রহণ কিন্তু আবারও ভোটের আগের দিন রাতে উত্তপ্ত হয়ে উঠেছে কামারহাটি পৌরসভার অন্তর্গত 29 নম্বর ওয়ার্ডের এলাকা। 


রাত বাড়তে অস্ত্রসহ তৃণমূলের লোকজন রাস্তায় ঘোরাঘুরি করে হুমকি দেয় বলে অভিযোগ এলাকাবাসীদের। এলাকার লোকজন উত্তপ্ত হয় অস্ত্রসহ আসা দুষ্কৃতীদের লক্ষ্য করে তারা করতে থাকে।  কামারহাটি পৌরসভা 29 নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী নির্মলা রায়ের প্রশ্রয় বাইরের এলাকা থেকে বেশ কয়েকজন যুবক এসে এলাকায় হামলা চালাচ্ছে। হুমকি দিচ্ছে ভোটারদের। এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠে রাস্তা আটকে ত্রিভাষা হাই স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে থাকে। দু'পক্ষের মধ্যে তার জেরে হয় ইট বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে নামানো হয়।  ভোটের সময় যত এগিয়ে আসছে এলাকাতেই উত্তপ্ত হয়ে উঠছে। ঘটনাস্থলে বিরাট থানার পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। 

শান্তিপূর্ণভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন হওয়ার আশায় ওয়ার্ডের বাসিন্দারা।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages