নির্দল প্রার্থী হয়ে মনোনয়ন পেশ করতে আসা শেখরকে গ্রেফতার নিয়ে ব্যাপক উত্তেজনা জলপাইগুড়িতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নির্দল প্রার্থী হয়ে মনোনয়ন পেশ করতে আসা শেখরকে গ্রেফতার নিয়ে ব্যাপক উত্তেজনা জলপাইগুড়িতে

Share This
নির্দল প্রার্থী হয়ে মনোনয়ন পেশ করতে আসা শেখরকে গ্রেফতার নিয়ে ব্যাপক উত্তেজনা জলপাইগুড়িতে
শেখর বন্দ্যোপাধ্যায় ও তাঁর আইনজীবী 

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৯/০২/২০২২ : জলপাইগুড়িতে নির্দল প্রার্থীর মনোনয়ন পেশ, তাঁকে পুলিশের আটক করা এবং পুলিশের গাড়ি থেকে তাঁকে তাঁর অনুগামীদের ছিনিয়ে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো। 

জলপাইগুড়ি বিক্ষুব্ধ তৃণমূল নেতা শেখার বন্দ্যোপাধ্যায় পুরভোটের নির্দল প্রার্থী হয়ে মনোনয়ন জমা করতে এসে গ্রেফতার হয়েছিলেন। পুলিশ তাঁর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করেছিল বলে জানতে পারা গিয়েছে। কোতোয়ালি থানার পুলিশ জলপাইগুড়ি এক নম্বর ওয়ার্ডের প্রাক্তন যুব তৃণমূলের জেলা সভাপতি শেখর বন্দ্যোপাধ্যায়কে টেনে হিঁচড়ে পুলিশের জিপে তুলেছিল। শেখরের আইনজীবীদের সঙ্গেও  ধাক্কাধাক্কি করার অভিযোগ উঠছিল পুলিশের বিরুদ্ধে।  যদিও পুলিশের দাবি, মঙ্গলবার শেখর মনোনয়ন জমা করতে এসে কোভিড বিধি ভেঙেছিলেন, পুলিশকে আক্রমণ ও হুমকি দেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়। এই কারণে তাঁকে গ্রেফতার করা হয়। 

জোর করে জিপে তুলছে পুলিশ 

এদিন শেখর তাঁর আইনজীবীকে সঙ্গে নিয়ে নির্দল প্রার্থীর হয়ে মনোনয়ন জমা করতে জলপাইগুড়ি সদর মহকুমাশাসক দফতরে সামনে হাজির হয়েছিলেন। প্রথম থেকেই পুলিশ শেখর ও তাঁর আইনজীবীকে বিভিন্ন ভাবে বাধা দেয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। পরে ডিএসপি, আই সির উপস্থিতিতে শেখরকে জোর করে পুলিশের জিপে তোলা হয়। এই ধরণের ঘটনা আগে দেখেনি শহরবাসী বলাই বাহুল্য। শেখর বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী পার্থ চৌধুরী বলেন, "আমাদের হেনস্তা করেছে পুলিশ। নির্দল প্রার্থী হয়ে যে কেউ মনোনয়ন জমা করতে পারে। আমরা আদালতে গিয়েছি। দুপুর দু'টো সময় আদালতে মামলার শুনানি রয়েছে।"

এদিন মেডিক্যাল করানোর জন্যে শেখরকে বিভিন্ন জায়গায় নিয়ে যায় পুলিশ। এরপর যখন জলপাইগুড়ির রায়কত পাড়ায়  পুলিশের গাড়ি দাঁড়িয়েছিল, তখন সেই গাড়ির মধ্যে থেকে শেখরকে তাঁর অনুগামীরা পুলিশের হেফাজত থেকে ছিনিয়ে নিয়ে চলে যায় বলে অভিযোগ উঠেছে। গোটা এলাকায় বিশাল পুলিশ বাহিনী নামানো হয়েছে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি শহরে। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages