স্কুলের মধ্যেই ব্যাপক মারামারি প্রধান শিক্ষক এবং ভূগোল শিক্ষকের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্কুলের মধ্যেই ব্যাপক মারামারি প্রধান শিক্ষক এবং ভূগোল শিক্ষকের

Share This

স্কুলের মধ্যেই ব্যাপক মারামারি প্রধান শিক্ষক এবং ভূগোল শিক্ষকের


আজ খবর (বাংলা), কৃষ্ণনগর, নদীয়া, পশ্চিমবঙ্গ, ২০২/০২/২০২২ : আগামীকাল থেকে খুলতে চলেছে রাজ্যের স্কুল ও কলেজগুলি। তার আগের দিন স্কুলের মধ্যেই মারামারির ঘটনায় জড়িয়ে পড়লেন দুই শিক্ষক। তাঁদের মধ্যে একজন আবার সেই স্কুলের প্রধান শিক্ষক।

স্কুলের মধ্যেই প্রধান শিক্ষক এবং ভূগোল শিক্ষকের মধ্যে ব্যাপক মারামারি। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা ঘিরে। ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে। অভিযোগ উঠেছে,  ওই স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাস দীর্ঘদিন ধরেই বিভিন্ন দুর্নীতিতে যুক্ত। স্কুলের অন্যান্য শিক্ষকরা প্রতিবাদ করতে গেলেই তাঁদেরকে বিভিন্ন ভাবে প্রধান শিক্ষকের তরফ থেকে হুমকি দেখানো হয়। তাদের কাগজপত্র আটকে রাখা হয়। শুধু তাই নয় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মুখ খুললে বদলি করে দেওয়ার হুমকি পর্যন্ত দেওয়া হয় বলে জানা যায়। 


ওই স্কুলের ভূগোলের শিক্ষক নিমাই মজুমদার তাঁর কিছু প্রয়োজনীয় কাগজ দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষকের কাছে চেয়েও কিছুতেই পাচ্ছিলেন না। বুধবার তার প্রতিবাদ করেই পোস্টার নিয়ে কার্যত প্রধান শিক্ষকের অফিসের সামনে অবস্থান-বিক্ষোভ বসে পড়েন ওই শিক্ষক। অভিযোগ সেই সময় প্রধান শিক্ষক ওই প্রতিবাদী শিক্ষক নিমাই বিশ্বাসের ওপর চড়াও হন । ওই দুই শিক্ষকের ভেতর ব্যাপক হাতাহাতি চলতে থাকে। 

ভূগোলের শিক্ষক নিমাই মজুমদার বলেন, দীর্ঘদিন ধরেই এই প্রধান শিক্ষক বিভিন্ন দুর্নীতির সঙ্গে যুক্ত। এর আগেও নানা রকম অভিযোগ উঠেছে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে। প্রতিবাদ করলেই বিভিন্নভাবে হুমকি দেওয়া হয়। তিনি প্রশ্ন তুলছেন এত অভিযোগ থাকার পর কিভাবে ওই প্রধান শিক্ষক ওই স্কুলে থাকতে পারেন। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন  স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাস।

রিপোর্ট : জয় গুহ 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages