বস্তি ফুটবল নিয়ে মুক্তি পেতে চলেছে অমিতাভ বচ্চনের নতুন ছবি 'ঝুন্ড' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বস্তি ফুটবল নিয়ে মুক্তি পেতে চলেছে অমিতাভ বচ্চনের নতুন ছবি 'ঝুন্ড'

Share This

বস্তি ফুটবল নিয়ে মুক্তি পেতে চলেছে অমিতাভ বচ্চনের নতুন ছবি 'ঝুন্ড'


আজ খবর (বাংলা), মুম্বই , মহারাষ্ট্র, ০২/০২/২০২২ : সিনেমাহলে মুক্তির প্রতীক্ষায় মেগাস্টার অমিতাভ বচ্চনের নতুন ছবি।  আগামী মার্চ মাসের ৪ তারিখে সব সিনেমা হলেই মুক্তি পেতে চলেছে অমিতাভ অভিনীত 'ঝুন্ড'। 

অমিতাভ এই খবর নিজেই আজ দিয়েছেন। অমিতাভ হিন্দিতে লিখেছেন, "ইস  টোলি সে মুকাবিলা করনে কে লিয়ে রহে  তৈয়ার।হামারি টিম আ রহি হ্যায়।" (এই দলটার সাথে মুখোমুখি হওয়ার জন্যে প্রস্তুত হয়ে থাকুন। আমাদের দল আসছে।) 'ঝুন্ড'  ছবিটি মুক্তি পেতে চলেছে দেশ এবং বিশ্বের সব সিনেমাহলেই। নতুন রূপে নতুন চরিত্রে বিগ বি অমিতাভকে দেখতে মুখিয়ে রয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী।


'ঝুন্ড'  ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের সেপ্টেম্বর মাসে, কিন্তু নানা কারণে ছবিটা মুক্তি পেতে দেরি হচ্ছিল। তবে আগামী মাসের প্রথম সপ্তাহেই যে এই ছবিটি মুক্তি পেতে চলেছে, তা আজ নিশ্চিত করেছেন অমিতাভ বচ্চন নিজেই। এই ছবিটি তৈরি হয়েছে বস্তি ফুটবলের জনক বিজয় বার্সের জীবনী নিয়ে। বস্তি ফুটবল বিষয়টাই ভারতীয় সিনেমায় নতুন একটা দিক।  


'ঝুন্ড'  ছবিটি পরিচালনা করেছেন নাগরাজ পোপটরাও।  প্রযোজক ভূষণ কুমার, কৃষাণ  কুমার, সবিতা রাজ হীরেমথ, নাগরাজ মঞ্জুলে, গার্গী কুলকার্নি সন্দীপ সিং ও মিনু অরোরা।ছবিটি টি সিরিজ, তাণ্ডব ফিল্মস এন্টারটেইনমেন্ট ও আটপাটের ব্যানারে মুক্তি পেতে চলেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages