রাজভবন চত্বরে পেগাসাস ইস্যুতে মোদীর কুশপুতুল পোড়ালো যুব কংগ্রেস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজভবন চত্বরে পেগাসাস ইস্যুতে মোদীর কুশপুতুল পোড়ালো যুব কংগ্রেস

Share This

রাজভবন চত্বরে পেগাসাস ইস্যুতে মোদীর কুশপুতুল পোড়ালো যুব কংগ্রেস


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০২/০২/২০২২ :  আজ পেগাসাস ইস্যু নিয়ে ফের বিজেপিকে চেপে ধরল পশ্চিমবঙ্গের যুব কংগ্রেস।  কলকাতার রাজভবনের সামনে পোড়ানো  হল নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা।

পেগাসাস ইস্যু নিয়ে আজ রাজ ভবনের সামনে নরেন্দ্র মোদির কুশপুতুল পোড়ানো হয় রাজ্য যুব কংগ্রেসের পক্ষ থেকে ! যুব কংগ্রেসের কর্মীরা বিজেপি বিরোধী স্লোগানে সোচ্চার হয়ে ওঠেন।  রাজ ভবনকে  সামনে রেখে  পেগাসাস ইস্যুকে হাতিয়ার করে  জোরদার আন্দোলন শুরু করেন যুব কংগ্রেসের কর্মী ও সমর্থকেরা। রাজভবনের সামনে পোড়ানো হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা। 



তবে রাজভবন চত্বরে আগে থেকেই প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা ছিল! যুব কংগ্রেসের কর্মীদের জোর জবরদস্তি   টানতে টানতে নিয়ে যাওয়া হয় এবং আটক করা হয়. যদিও যুব কংগ্রেস কর্মীরা বলতে থাকেন  পুলিশ প্রশাসন এই ভাবে তাদের গ্রেপ্তার  করতে পারে না ! তৃণমূল কংগ্রেস এই ইস্যু নিয়ে চুপচাপ আছে, সেটাও যুব কংগ্রেস কর্মীরা  প্রতিবাদ জানিয়ে মুখের হয়ে ওঠেন।  তাঁদের নেতা রাহুল গান্ধী এই ইস্যু নিয়ে সারাদেশে সোচ্চার হয়েছেন  ইতিমধ্যেই ! পুলিশ মোট 12 জন যুব কংগ্রেস কর্মীকে আটক করে লালবাজারে নিয়ে গেছে। এই ঘটনায় কিছুক্ষনের  জন্যে রাজভবন এলাকায়  যানজটের সৃষ্টি হয়. পরে অবশ্য তা পরিষ্কার করে দেওয়া হয়।  এখন যান চলাচল স্বাভাবিক হয়ে গেছে!

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages