কলকাতায় শুভেন্দুকে অশালীন আক্রমণ তৃণমূলের সমর্থকদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতায় শুভেন্দুকে অশালীন আক্রমণ তৃণমূলের সমর্থকদের

Share This

কলকাতায় শুভেন্দুকে অশালীন আক্রমণ তৃণমূলের সমর্থকদের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 14/02/2022 : পুলওয়ামা দিবসের মত একটি অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে আজ তৃণমূল কংগ্রেসের সমর্থকদের আক্রোশের মুখে পড়লেন রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী। 

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, "পুলওয়ামা দিবসে শহীদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে ভবানীপুরের আশুতোষ কলেজ মোড়ে একটি অরাজনৈতিক অনুষ্ঠানে গিয়েছিলাম। পশ্চিমবঙ্গের আইনশৃংখলা এমন তলানিতে পৌঁছে গেছে যে মুখ্যমন্ত্রীর বিধানসভা এলাকায় ওনার পোষা তৃণমূলী গুণ্ডারা আমাকে শারীরিকভাবে নিগ্রহ করতে আসে।"


এদিন আশুতোষ কলেজের মোড়ে যখন শুভেন্দু অধিকারীর গাড়ির কনভয় পৌঁছায়, তখন ঐ এলাকায় প্রচুর পরিমানে তৃণমূল সমর্থকেরা জড়ো হয়ে শ্লোগান দিতে থাকে, "চোর চোর চোরটা, শিশিরবাবুর ছেলেটা"। ধৈর্য হারিয়ে শুভেন্দু অধিকারী গাড়ি থেকে নেমে তাদের দিকে ছুটে যান। কিন্তু কোনো রকম অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই বিজেপির কর্মী সমর্থকেরা শুভেন্দুবাবুকে তাঁর গাড়িতে তুলে দেন। কনভয় ঐ অঞ্চল ছেড়ে দ্রুত বেরিয়ে যায়। 

শুভেন্দু অধিকারী বলেন, "পুলিশের সামনেই অশালীন ভাষায় ওরা আমাকে আক্রমণ করে। পুলিশ যথারীতি নীরব দর্শক। এইভাবে আমাকে ভয় দেখানো যাবে না। আমি নন্দীগ্রাম করা লোক। জঙ্গলমহলকে ঠান্ডা করেছি। এই শহরের গুন্ডাদেরও সঠিক পথে আনার উপায় আমার জানা আছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages