পুরভোটে ঘাসফুলের জয় নিশ্চিত : অদিতি মুন্সি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুরভোটে ঘাসফুলের জয় নিশ্চিত : অদিতি মুন্সি

Share This

পুরভোটে ঘাসফুলের জয় নিশ্চিত : অদিতি মুন্সি


আজ খবর (বাংলা), নিউ টাউন, কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০২/২০২২ : দলীয় বৈঠকে তৃণমূলের বিধায়ক অদিতি মুন্সি পুরভোটে তৃণমূল প্রার্থী পিয়ালী সরকারের জয়ের ব্যাপারে পুরোপুরি নিশ্চিত থাকার কথা জানালেন।

৩রা ফেব্রুয়ারি বিকেলে রাজারহাট বিধানসভা কেন্দ্রের বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে বিধান নগর পুরো নিগমের 19 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী পিয়ালী সরকারের প্রচারের উদ্দেশ্যে সীমিত কয়েকজন দলীয় কর্মীদের নিয়ে একটি চা-চক্রের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত স্থানীয় বিধায়ক অদিতি মুন্সি  জানান যে তাঁদের দলীয় প্রার্থী পিয়ালী সরকারের জয়ের ব্যাপারে তিনি নিশ্চিত এবং আগামী দিনে তাঁর ওয়ার্ডে কাজ করার জন্য বিধায়কের  তরফ থেকে যত  রকম সহযোগিতা দরকার তার সবটাই পাবেন বলে আশ্বাস দেন তিনি। 

এছাড়াও প্রার্থী পিয়ালী সরকার নিজে জানান যে,  কর্ম সূত্রে এবং সামাজিকভাবে মানুষের সঙ্গে জনসংযোগ তাঁর বরাবরই রয়েছে। এছাড়াও তিনি জানান যে এই এলাকায় জল নিকাশের একটা বড় সমস্যা রয়েছে।  তাই ভোটে জিতে সবার আগে এই সমস্যার সমাধানই হলো তাঁর প্রধান লক্ষ্য। তিনি আরো বলেন যে বিধায়ক অদিতি মুন্সি ইতিমধ্যেই  মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভায় এই বিষয়টি উল্লেখ করেছেন এবং খুব দ্রুতই খাল  সংস্কার এবং এলাকায় পাম্পিং স্টেশন স্থাপন  এর মাধ্যমে যাতে জল  না জমে তার স্থায়ী সমাধান করা হবে। 


আসন্ন পুরভোটে নিজের জয়ের ব্যাপারে নিশ্চিত তৃণমূল প্রার্থী পিয়ালী সরকার নিজেও। সেই কারণেই প্রার্থী জানান যে প্রচারে বেরিয়ে  অভূতপূর্ব সাড়া পাচ্ছেন তিনি, তাই মানুষের জনসমর্থন তার সাথে থাকলে, নির্বাচনে জয়টা শুধুমাত্র  সময়ের অপেক্ষা। 

রিপোর্ট : অনির্বাণ দত্ত, বিধান নগর 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages