১১ দফা দাবী নিয়ে ত্রিপুরায় আজ তৃণমূলের ডেপুটেশন কর্মসূচী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১১ দফা দাবী নিয়ে ত্রিপুরায় আজ তৃণমূলের ডেপুটেশন কর্মসূচী

Share This

১১ দফা দাবী নিয়ে ত্রিপুরায় আজ তৃণমূলের ডেপুটেশন কর্মসূচী


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, ১০/০২/২০২২ : আজ ১১ দফা দাবী নিয়ে ত্রিপুরার ৫৮ টি ব্লকে তৃণমূল কংগ্রেসের গণ ডেপুটেশন কর্মসূচী চলছে।

১১ দফা দাবীতে  ত্রিপুরার  ৫৮ টি ব্লকে গণ ডেপুটেশন দিল তৃণমূল কংগ্রেস। বিজেপি শাসনে অবহেলিত ত্রিপুরা।  উন্নয়ন বলে কিছু নেই।  কর্মসংস্থান নেই। এভাবেই ত্রিপুরাবাসীর অভাব অভিযোগকে সামনে রেখে বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হল তৃণমূল কংগ্রেস। বুধবার প্রথম এই কর্মসূচীর সূচনা করেন ত্রিপুরা তৃণমূলের স্টিয়ারিং কমিটির নেতা সুবল ভৌমিক। 

আগরতলা  থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে ধর্মনগরে প্রথমে বিডিওর দফতরের সামনে মিছিল করে যান তৃণমূল কংগ্রেস নেতা-কর্মী- সমর্থকরা। সেখানে ডেপুটেশন এর পরে সুবল ভৌমিক জানান, "বিজেপি সরকার শুধু নিজেদের নিয়েই ব্যস্ত। ত্রিপুরার মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে ঘোরেন। মাটির সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই।  ত্রিপুরার মানুষ কি অপরিসীম কষ্টে দিন কাটাচ্ছে, তা বিজেপি সরকার দেখেও না। সাধারণ মানুষের জন্য কোনো ভাবনাই ত্রিপুরার এই বিজেপি সরকারের নেই।" 

২০২৩এ ত্রিপুরায় বিধানসভা নির্বাচন।  তার আগে এরকম আন্দোলন আরও হবে বলে জানিয়েছেন ত্রিপুরার তৃনমুল কংগ্রেস নেতৃত্ব। নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের নেতৃত্বে  ত্রিপুরার মানুষকে সঙ্গে নিয়ে আরও শক্তিশালী গণ আন্দোলন গড়ে তোলা হবে।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages