বস্তি উচ্ছেদকে ঘিরে ব্যাপক উত্তেজনা হাওড়ায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বস্তি উচ্ছেদকে ঘিরে ব্যাপক উত্তেজনা হাওড়ায়

Share This

বস্তি উচ্ছেদকে ঘিরে ব্যাপক উত্তেজনা হাওড়ায়


আজ খবর (বাংলা), টিকিয়াপাড়া, হাওড়া, পশ্চিমবঙ্গ, 03/02/2022 : বস্তি উচ্ছেদকে কেন্দ্র করে উত্তেজনা হাওড়ার টিকিয়াপাড়ায়। রেলের তরফে বেলিলিয়াস রোডের রেলের জমি উপর বস্তি উচ্ছেদের কাজ শুরু হয় বৃহস্পতিবার সকাল থেকে। জিসিবি এনে ঝুপড়ি ভাঙ্গা শুরু হয়। প্রতিবাদে বস্তির বাসিন্দারা বেলিলিয়াস রড অবরোধ শুরু করেন। ব্যাহত হয় যান চলাচল। 

বস্তি উচ্ছেদকে ঘিরে ব্যাপক উত্তেজনা হাওড়ায়


পরে রাস্তা অবরোধ উঠে গেলেও অবস্থানে বসে যান বাসিন্দারা। তাদের দাবি, দীর্ঘ 50 বছর ধরে তারা ঐখানে বসবাস করেন। ভর্তির সময় বিভিন্ন নেতা এসে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে যান। অথচ তাদের কথা না ভেবেই উচ্ছেদ করে দেওয়া হচ্ছে। কেন্দ্রীয় সরকার রাজ্য সরকার তাদের জন্য কোন পুনর্বাসন প্যাকেজ দিচ্ছে না। 

তাই একান্তই যদি বস্তি উচ্ছেদ করতে হয় তাহলে তাদের শরীরের উপর দিয়ে জেসিবি চালাতে। অন্যদিকে রেল সূত্রে খবর, জানুয়ারি মাসের 3 তারিখ নোটিশ দেওয়া হয়েছিল উচ্ছেদের। তা সত্ত্বেও যারা ওঠেনি তাদের বাড়ি ভাঙ্গার কাজ হচ্ছে।

রিপোর্ট : রাকেশ চক্রবর্তী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages