ভোটের আগে শেষ রবিবারে প্রচারের ঝড় বামেদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের আগে শেষ রবিবারে প্রচারের ঝড় বামেদের

Share This

ভোটের আগে শেষ রবিবারে প্রচারের ঝড় বামেদের


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 20/02/2022 : ভোটের আগের শেষ রবিবার প্রচারে ঝড় তুললেন সিপিআই(এম) প্রার্থীরা রবিবার সকালে ১৫ নম্বর ওয়ার্ডের বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী ছাত্র নেতা  রেড ভলেন্টিয়ার্স শুভম সাহার সমর্থনে ঢাক নিয়ে  বর্নাঢ্য পদযাত্রা সম্পূর্ণ ওয়ার্ড পরিক্রমা করে।

পদযাত্রায় প্রার্থী শুভম সাহা র সমর্থনে পা মেলান পার্টির জেলা সম্পাদক সলিল আচার্য, পার্টিনেতা বিপ্লব ঝা, সুব্রত চক্রবর্তী, ছাত্র নেতা প্রভাকর সরকার যুব নেতৃত্ব বেদব্রত ঘোষ সহ এলাকার পার্টির দরদী সমর্থকরা। সার্ফের মোড় এলাকা থেকে এই পদযাত্রা বেরিয়ে কংগ্রেস পাড়া,পান্ডাপাড়া, পানপাড়া গোমস্তা পাড়া, ৪ নাম্বার ঘুমটি হয়ে সার্ফের মোড় এলাকায় এসে শেষ হয় এসে শেষ হয়। 


অন্যদিকে শহরের প্রাণকেন্দ্র ৬ নম্বর ওয়ার্ড যে ওয়ার্ড এ রয়েছে জলপাইগুড়ি জেলা সিপিআই(এম) কার্যালয় পুরনো জোনাল কমিটি বর্তমান এরিয়া কমিটির দপ্তর, কামারপাড়া, ডিবিসি রোড, কদমতলা মোড়, উকিল পাড়া, নতুন পাড়া এই ওয়ার্ড এর সীমানা নেহাত ছোট নয়। রয়েছে ফ্ল্যাট বাড়ি থেকে শুরু করে দর্জি পাড়ার ঘিঞ্জি বসতি এলাকা যেখানে প্রায় ২৬ টি পরিবারের জন্য রয়েছে একটি একটি শৌচাগার। 

দীর্ঘ কয়েক দশক আগে এলাকায় জয়যুক্ত হয়েছিল একবারই সিপিআই(এম) দলের  কাউন্সিলর এহেন ওয়ার্ডে এবারে বামফ্রন্টের সিপিআইএম প্রার্থী শুভেন্দু সাহা পেশায় প্রাথমিক শিক্ষক। জলপাইগুড়ি আনন্দ চন্দ্র কলেজ এর প্রাক্তন সাধারণ সম্পাদক শুভেন্দু রেড ভলেন্টিয়ার্স হিসেবে এলাকায় বহু মানুষকে কোভিডের সময়কালে ওষুধ পৌঁছানো থেকে শুরু করে কোভিড, হাসপাতালে খাবার পৌঁছানো, কোভিড আক্রান্তের বাড়ি স্যানিটাইজ সবেতেই যুক্ত থেকেছেন। বাড়ি বাড়ি প্রচার এ গিয়ে ভালই সাড়া পাচ্ছেন বলে জানালেন সিপিআই(এম) প্রার্থী শুভেন্দু সাহা। 

ওয়ার্ড এর প্রাক্তন কাউন্সিলর দীর্ঘদিন এলাকার মানুষের সাথে যোগাযোগ রাখেননি ওয়ার্ডে বাড়ির আবর্জনা নিষ্কাশনের থেকে শুরু করে জঞ্জাল অপসারণ সবেতেই সমস্যা রয়েছে। সমস্যা রয়েছে জল নিকাশি ব্যবস্থার ওয়ার্ডে একতলা বাড়ি থেকে ফ্যাল্টবাড়ি কোথাও পরিমাণ মতন জল সরবরাহ হচ্ছে না  যদিওবা জল পাওয়া যাচ্ছে সে জল অপরিষ্কার, সামান্য বৃষ্টিতে কদমতলা কামারপাড়া ডিবিসি রোড এলাকায় জল দাঁড়িয়ে যাচ্ছে। 

প্রচারে বেরিয়ে আসন্ন পৌর নির্বাচনে বাম গণতান্ত্রিক নিরপেক্ষ শক্তি জয়যুক্ত হলে  আম্রুত প্রকল্পের মাধ্যমে বাড়ি বাড়ি এমনকি পাঁচতলা ফ্ল্যাট বাড়িতেও জল পৌঁছনো যে সম্ভব সেকথা প্রচারে তুলে ধরে ভালই সাড়া পাচ্ছেন বলে জানালেন তিনি। এলাকায় জমা জল নিষ্কাশন থেকে প্রতিদিন আবর্জনা নিষ্কাশনে জোর দেওয়া হবে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী শুভেন্দু হার না মানা লড়াইয়ের ক্ষেত্র তৈরী করে বাম গণতান্ত্রিক শক্তিকে আরও শক্তিশালী করতে বাড়ি বাড়ি নিবিড় প্রচারে জোর দিচ্ছেন। এছাড়াও শহরের সবকটি বাড়ি ওয়ার্ডে সকাল থেকে বাড়ি বাড়ি প্রচারে অংশগ্রহণ করেন বামফ্রন্ট প্রার্থীরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages