বাংলা আবাস যোজনায় আরও 5 লক্ষ বাড়ি তৈরি হবে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলা আবাস যোজনায় আরও 5 লক্ষ বাড়ি তৈরি হবে

Share This

বাংলা আবাস যোজনায় আরও 5 লক্ষ বাড়ি তৈরি হবে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/02/2022 : রাজ্য সরকার আগামী দু’বছরের মধ্যে গৃহহীন মানুষদের জন্য আবাস যোজনা প্রকল্পের আওতায় আরও প্রায় ৫ লক্ষ বাড়ি তৈরীর লক্ষ্যমাত্রা নিয়েছে। 

গ্রামাঞ্চলে বাংলা আবাস যোজনা এবং পুরসভা এলাকায় বাংলার বাড়ি প্রকল্পের আওতায় এই বাড়িগুলি তৈরি করা হবে বলে প্রশাসনিক  সূত্রে জানা গিয়েছে। এর জন্য ২০২৩ সালের ৩১ মার্চ সময়সীমা ধার্য করা হয়েছে। সম্প্রতি আবাস যোজনা প্রকল্পের অগ্রগতি নিয়ে নবান্নে উচ্চ পর্যায়ের বৈঠক হয়। 

সেই বৈঠকে গ্রাম এবং শহর অঞ্চলের আবাস যোজনার রূপায়নের দায়িত্বে থাকা পঞ্চায়েত ও পুর ও নগরোন্নয়ন দফতরকে বাড়ি তৈরীর লক্ষ্যমাত্রা বেঁধে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। আগামী দু বছরে পুর এলাকায় ১ লক্ষেরও বেশি এবং গ্রামীণ এলাকায় প্রায় ৪ লক্ষ বাড়ি তৈরি করার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে।

আজ খবর, নিউজ আপডেট : আগামীকাল 18/02 তারিখে স্যানিটাইজেশনের কাজের জন্যে নবান্ন ভবন বন্ধ থাকবে ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages