মুর্শিদাবাদে আটক প্রচুর কাফ সিরাপ, গ্রেপ্তার 3 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুর্শিদাবাদে আটক প্রচুর কাফ সিরাপ, গ্রেপ্তার 3

Share This

মুর্শিদাবাদে আটক প্রচুর কাফ সিরাপ, গ্রেপ্তার 3


আজ খবর (বাংলা), ইসলামপুর, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 19/02/2022 : মুর্শিদাবাদের ইসলামপুর থানার তৎপরতায় পাচারের উদ্দেশ্যে বহন করা নিষিদ্ধ কাফ সিরাপ ফেন্সিডিল সহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে ২২৭ বোতল ফেন্সিডিল ও দুটি বাইক বাজেয়াপ্ত করা হয়েছে।

 ইসলামপুরের ওসি মহঃ খুরসিদ আলম জানিয়েছেন, ১৬ই ফেব্রুয়ারী ভোর তিনটে দশ নাগাদ ইসলামপুরের সুকদেবমাটি এলাকায় পুলিশের নাকা তল্লাশীতে হাড়িভাঙা-দৌলতপুরের বাসিন্দা বছর ২৭ এর নাসির হোসেনকে ১১২ বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার করা হয়।

 পরদিন ১৭ই ফেব্রুয়ারী ইসলামপুর টোলগেটে ভারত বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তের হারুডাঙার বাসিন্দা রঞ্জিত মন্ডল ও সাগর মন্ডল নামের দুই যুবককে ১১৫  বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার করা হয়েছে।পরবর্তী তদন্তের স্বার্থে  ধৃত তিন মাদক কারবারিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages