মণিপুরে ভোটের মুখে বিস্ফোরণ, জখম 2 জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মণিপুরে ভোটের মুখে বিস্ফোরণ, জখম 2 জওয়ান

Share This

মণিপুরে ভোটের মুখে বিস্ফোরণ, জখম 2 জওয়ান


আজ খবর (বাংলা), ইম্ফল, মনিপুর, 21/02/2022 : আর কিছুদিন পড়েই বিধানসভা নির্বাচন রয়েছে মণিপুরে। এর মধ্যেই সেখানে আইইডি বোমা বিস্ফোরণে ব্যাপক উত্তেজনা ছড়ালো। ঐ ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছেন আইটিবিপির দুই জওয়ান।

মণিপুরে বিধানসভা নির্বাচন আসন্ন। আগামী 28শে ফেব্রুয়ারি ও 5ই মার্চ দুই দফায় ভোট গ্রহণ করা হবে মনিপুর রাজ্যে। ভোটের ফল প্রকাশ করা হবে মার্চ মাসের 10 তারিখে।



মণিপুরে ভোট এগিয়ে আসতেই অশান্তি ছড়াতে শুরু করেছে। ভোট উপলক্ষে মণিপুরের সর্বত্র এখন কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে। এরকমই মণিপুরের রাজধানী ইম্ফল শহর থেকে 45 কিলোমিটার দুরে ওয়াঙ্গু টেরা থানার সামনে মনিপুর পুলিশ বাহিনীর সাথে টহল দিচ্ছিলেন ইন্দো টিবেট বর্ডার পুলিশের জওয়ানরা। গতকাল রাত্রি আটটা নাগাদ থানার সামনেই আইইডি বোমা বিস্ফোরণ হয়। সেই বোমার স্প্লিন্টারের আঘাতে গুরুতরভাবে জখম হয়ে লুটিয়ে পড়েন দুই জওয়ান। দ্রুত তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসা শুরু করা হয়।

বিস্ফোরণের আঘাতে জখম দুই সেনা জওয়ানের নাম গিরিজা শঙ্কর ও গৌরব রায়। দুজনেই আইটিবিপি 49 নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন। 

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মনিপুর পুলিশ, বিভিন্ন জায়গায় তল্লাশিও চালানো হচ্ছে। বিস্ফোরণের দায় এখনও পর্যন্ত কেউ স্বীকার করে নি। মনিপুর পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম দুই জওয়ান এখন বিপদ মুক্ত এবং স্থিতিশীল আছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages