কাশ্মীরে 'সিয়া' বাহিনী আটক করল 10 জৈশ জঙ্গীকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে 'সিয়া' বাহিনী আটক করল 10 জৈশ জঙ্গীকে

Share This

কাশ্মীরে 'সিয়া' বাহিনী আটক করল 10 জৈশ জঙ্গীকে


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 16/02/2022 :  যে কোনো ধরনের অপরাধে দ্রুত তদন্ত করে অপরাধী পর্যন্ত পৌঁছানোর জন্যেই নতুন করে তৈরি করা হ্যেচ্গে স্টেট ইনভেস্টিগেশন এজেন্সি (সিয়া)। নতুনভাবে জন্ম নেওয়ার পড়েই ব্যাপক সাফল্যের মুখ দেখল এই বাহিনী। গতকাল প্রায় সারারাত কাশ্মীরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে সিয়া বাহিনী মোট 10 জন জৈশ ই মহম্মদের জঙ্গীকে গ্রেপ্তার করেছে।

গোপন সূত্রে বেশ কিছু ইনপুট পেয়ে সিয়া বাহিনী উত্তর ও মধ্য কাশ্মীরের বিভিন্ন জেলায় তল্লাশি অভিযান চালায়। গতকাল সারা রাত্রী ব্যাপী তল্লাশি চালিয়ে সেই অভিযানেই 10টি আলাদা আলাদা জায়গা থেকে 10 জন জঙ্গীকে আটক করে সিয়া বাহিনী। 


এই 10 জনই জৈশ ই মহম্মদ জঙ্গী গোষ্ঠীর সদস্য। এরা এই মুহুর্তে তাদের কমান্ডারদের নির্দেশ অনুযায়ী কাজ করছিল। কোনো নাশকতামূলক ষড়যন্ত্রে এরা যুক্ত আছে বলে মনে করা হচ্ছে। 

আটক করার পর 10 জনকেই গ্রেপ্তার করেছে কাশ্মীর জোন পুলিশ। গোটা বিষয়টি নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ধৃতদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সিয়া বাহিনী আরও বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages