দার্জিলিং এ তৃণমূলের 10 জন মনোনয়ন জমা দিলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দার্জিলিং এ তৃণমূলের 10 জন মনোনয়ন জমা দিলেন

Share This

দার্জিলিং এ তৃণমূলের 10 জন মনোনয়ন জমা দিলেন


আজ খবর (বাংলা), দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 09/02/2022 : দার্জিলিং পাহাড়ে তৃণমূলের পক্ষ থেকে 10 জন মনোনয়ন জমা দিলেন প্রার্থী হিসেবে।

দার্জিলিং পৌরসভার নির্বাচন ঘোষণার পর পৌরসভার নির্বাচন লড়ার প্রক্রিয়া সব দলই শুরু করেছিল। আঞ্চলিক এবং দুটি রাষ্ট্রীয় দল তারাও এই নির্বাচনে লড়াইয়ের আসরে নেমে পড়ার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছিল। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পাহাড়ের সংগঠন, সপ্তাহ খানেক  আগেই  ঘোষণা করেছিল দার্জিলিং পৌরসভায় 32 টি আসনে তারা  পার্থী দেবে বলে। হিল তৃণমূল কংগ্রেসের  মুখপাত্র এন বি খাওয়াস সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন। 

পরে গোর্খা জনমুক্তি মোর্চা কে 22 টি আসন তারা ছেড়ে দেয় এবং একসঙ্গে নির্বাচনে লড়ার কথা বলেন। আজ বুধবার দার্জিলিং পৌরসভার নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন । সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে  10 জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দিলেন। এছাড়াও অন্যান্য দলগুলি তাদের মনোনয়নপত্র জমা দেন আগেই মনোনয়নপত্র জমা দিয়েছিল ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চা ও বিজেপি সমর্থিত জি এন এল এফ।

দার্জিলিং হিলস টিএমসি সেন্ট্রাল কমিটি সদস্যরা তৃণমূল কংগ্রেসের নেতা শ্রী অলক চক্রবর্তী একটি সাংবাদিক সম্মেলন করেন। এই সাংবাদিক সম্মেলনে অংশ নেন রাজ্যসভার সাংসদ শ্রীমতি সান্তাড়ি ছেত্রী ও হিল তৃণমূল  কংগ্রেসের মুখপাত্র এন বি খাওয়াস । পরে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা আসন্ন দার্জিলিং পৌরসভার নির্বাচনে। উল্লেখ্য বুধবার রাজ্যের 108 টি পুরসভার  নির্বাচনে মনোনয়নপত্র জমা দেবার শেষ দিন।আগামী 27 শে ফেব্রুয়ারি 108 টি পুরসভার নির্বাচন।


.

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages