এক লড়াকু মায়ের গল্প : সেভ দ্য মাদার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এক লড়াকু মায়ের গল্প : সেভ দ্য মাদার

Share This

 

এক লড়াকু মায়ের গল্প : সেভ দ্য মাদার
ইন্দ্রানী সাহা 

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ৩১/০১/২০২২ : বাস্তবধর্মী এক লড়াকু মায়ের গল্প নিয়ে পরিচালক শুভেন্দু দাস তৈরি করছেন নতুন ছবি 'সেভ দ্য মাদার'। এই ছবি দেখাবে আজকের সমাজে একমাত্র সন্তানকে নিয়ে একজন সিঙ্গল মাদারের বেঁচে থাকার অসম লড়াইয়ের বাস্তব চিত্র।

খরাজ মুখার্জি 

গল্পের সূত্রপাত রোমান্স দিয়েই, যেখানে রাহুল ভালবাসে পূজাকে। কিন্তু পূজার পরিবার তাদের এই ভালবাসাকে স্বীকৃতি দেয়  না। তাই একরকম বাধ্য হয়েই রাহুলকে বিয়ে করার জন্যে পূজাকে বাড়ি থেকে পালিয়ে যেতে হয়। তবে পূজাকে মেনে নেয় রাহুলের বাড়ির লোকজন। শুরু হয় নতুন সংসার। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই পূজা গর্ভবতী হয়ে পড়ে।  এরপর লিঙ্গ নির্ধারণ পদ্ধতি দিয়ে রাহুলের পরিবার জানতে পারে, তাদের পরিবারে জন্ম নিতে চলেছে একটি কন্যা সন্তান। এদিকে রাহুলের পরিবার পুত্র সন্তান চায়। এই নিয়েই শুরু হয় সাঙ্ঘাতিক টানাপোড়েন। সন্তানকে বাঁচাতে স্বামী রাহুলের বাড়ি থেকেও পালিয়ে যায় পূজা। এরপর সমাজের নানান ঘাত প্রতিঘাতে হোঁচট খেতে খেতে কিভাবে পূজা রক্ষা করবে তার আদরের সন্তানকে, সেটাই দেখানো হয়েছে এই ছবিতে।

শুভেন্দু দাস (পরিচালক)

ইন্ডি'জ এন্টারটেনমেন্টের 'সেভ দ্য মাদার' ছবিটি পরিচালনা করেছেন শুভেন্দু দাস।  পরিচালক বলেছেন, "সমাজের হাত থেকে মা আর সন্তানদের বাঁচানো বিষয়টিই আমার ছবির মূল কথা।  মানুষের জীবন থেকে নেওয়া এই গল্প। একেবারেই বাস্তব সমস্যার কথা ফুটিয়ে তুলছি।" 

রাজেশ শর্মা 

এই ছবিতে অভিনয় করছেন সায়ন ঘোষ, ইন্দ্রানী সাহা, খরাজ মুখার্জি, রাজেশ শর্মা, পার্থসারথী চক্রবর্তী, স্নেহা বিশ্বাস, সুখরঞ্জণ ব্যানার্জি, মানস দেব প্রমুখ। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages