ভোট পরবর্তী হিংসার মামলায় পলাতক ৫ জনের খোঁজ দিলে ৫০ হাজার টাকা : সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোট পরবর্তী হিংসার মামলায় পলাতক ৫ জনের খোঁজ দিলে ৫০ হাজার টাকা : সিবিআই

Share This

ভোট পরবর্তী হিংসার মামলায় পলাতক ৫ জনের খোঁজ দিলে ৫০ হাজার টাকা : সিবিআই,


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/০১/২০২২ :  ভোট পরবর্তী হিংসার তদন্তে এবার আরও কড়া  মনোভাব দেখাতে শুরু করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এই মামলায় পাঁচ জন ফেরারের জন্যে পুরস্কার ঘোষণা করেছে এই তদন্তকারী সংস্থা।

ভোট পরবর্তী হিংসার ঘটনায় সিবিআই তদন্ত করছে এই রাজ্যে। কলকাতার কাঁকুড়গাছি অঞ্চলের অভিজিৎ সরকার খুনের ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ অভিযুক্তকে খুঁজছে সিবিআই। কিন্তু এই পাঁচ জনই পলাতক হিসেবে ঘোষণা করেছে সিবিআই। ঐ  পাঁচজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩৯৫, ৩৪১, ৩২৩, ৫০৬, ৪২৭, ১৪৩, ১৪৭, ১৪৮, ১৪৯, ৪৪৯, ৪৫২, ২০১ ও ৩৪ নম্বর ধারায় অভিযোগ এনেছে সিবিআই। এই মামলা চলছে শিয়ালদহের বিশেষ এসিআইএম আদালতে। 


আজ একটি বিজ্ঞাপ্তিতে পাঁচ অভিযুক্তের নাম ও পরিচয় প্রকাশ করেছে সিবিআই। সেই বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পাঁচ অভিযুক্তেরা হল অমিত দাস,  টুম্পা দাস, অরূপ দাস, সঞ্জয় বারিক ও পাপিয়া বারিক। এদের প্রত্যেকেরই বাড়ি কলকাতা ১১ র শীতলাতলা লেনে। সিবিআই জানিয়েছে এরা প্রত্যেকেই পলাতক। এদের খোঁজ কেউ জানাতে পারলে তাকে ৫০ হাজার টাকা নগদ  পুরস্কার দেওয়া হবে।  এই ব্যাপারে কেউ কোনো তথ্য জানালে তার পরিচয় গোপন রাখা হবে বলেও  জানিয়েছে সিবিআই।

রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনাগুলির তদন্ত করতে এবার আরও কঠোর মনোভাব নিতে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী দল সিবিআই। বীরভূমের ইলামবাজারের একটি ঘটনায় এবার সিবিআই ডেকে পাঠালো তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত  মণ্ডলকেও। তবে তিনি কবে সিবিআই দপ্তরে গিয়ে দেখা করবেন তা এখনও পর্যন্ত জানা যায় নি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages