স্বাস্থ্য বিধি দেখিয়ে স্কুল কলেজ বন্ধের প্রতিবাদ জলপাইগুড়িতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বাস্থ্য বিধি দেখিয়ে স্কুল কলেজ বন্ধের প্রতিবাদ জলপাইগুড়িতে

Share This

স্বাস্থ্য বিধি দেখিয়ে স্কুল কলেজ বন্ধের প্রতিবাদ জলপাইগুড়িতে


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 06/01/2922 : করোনা সংক্রমণ রুখতে নতুন কোভিড বিধি এনে স্কুল কলেজ বন্ধ রাখার প্রতিবাদে মিছিল বের হল জলপাইগুড়ি শহরে।

কোভিডবিধির নামে স্কুল-কলেজ বন্ধ করে দেওয়ার বিরোধিতা করে ভারতের ছাত্র ফেডারেশন পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির ডাকে বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে জলপাইগুড়ি জেলা কমিটির পক্ষ থেকে কোভিডবিধি মেনে শহরের ব্যস্ততম জনবহুল এলাকা কদমতলা মোড়ে বিক্ষোভ দেখানো হয়।  এদিন বিক্ষোভ কর্মসূচি থেকে রাজ্য সরকার যেভাবে কোভিড বিধির নামে স্কুল কলেজ বন্ধ করে দিয়েছে তার বিরোধিতা করে বক্তব্য রাখা হয়।

স্কুল কলেজ বন্ধ থাকলে অনলাইনে পড়াশোনা যে শিকেয় উঠে, জেলার প্রত্যন্ত এলাকার সঠিক ভাবে মোবাইল পরিষেবা পাওয়া যায় না, সেই সমস্ত এলাকার ছাত্র-ছাত্রীরা সঠিক শিক্ষার থেকে গত দুবছর থেকে বঞ্চিত হয়ে আসছে বলে নেতৃত্ব অভিযোগ করে। 

এদিকে কেন্দ্রীয় সরকার যেভাবে নেটপ্যাক এর দাম বাড়িয়ে দিয়েছে এবং রাজ্য সরকার ছাত্র-ছাত্রীদের কোভিডবিধির নামে বাধ্য করাচ্ছে অনলাইন শিক্ষায় এরফলে ভেঙ্গে পড়বে সরকারি শিক্ষা ব্যবস্থা, উভয় সরকার নীতি নিয়েছে শিক্ষার বেসরকারিকরনের বলেও নেতৃত্ব অভিযোগ করেন, এদিন কর্মসূচিতে সংগঠনের জেলা সম্পাদক প্রভাকর সরকার, শুভময় ঘোষ, শুভম সাহা, অনির্বান দে, অনুভব দে, অহনা পান্ডে, উৎসা চৌধুরী নেতৃত্ব দেন।।

রিপোর্ট : পিনাকি রঞ্জন পাল

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages