প্রচন্ড ঠান্ডায় কাঁপছে উত্তর ভারত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রচন্ড ঠান্ডায় কাঁপছে উত্তর ভারত

Share This

প্রচন্ড ঠান্ডায় কাঁপছে উত্তর ভারত


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 12/01/2022 : উত্তর ভারতের বিস্তীর্ন অঞ্চল জুড়েই বইছে শৈত্য প্রবাহ। ঠান্ডায় রীতিমতো জবুথবু জীবনযাত্রা। 

উত্তর ভারতের জম্মু ও কাশ্মীর, লাদাখ, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ড তো বটেই সমতলে থাকা দিল্লী, উত্তরপ্রদেশ, বিহার, ঝাড়খন্ড, পঞ্জাব, হরিয়ানা ও রাজস্থানেও বয়ে চলেছে শৈত্য প্রবাহ। হার কাঁপানো ঠান্ডা পড়েছে দার্জিলিং, সিকিম ও অরুণাচলের পার্বত্য অঞ্চলগুলিতেও।

উত্তর ভারতের সমতল অঞ্চলগুলিতে ব্যাপক ঠান্ডা যেমন আছে, তেমনই অতি ঘন কুয়াশার কারণেও ব্যাহত হয়েছে জনজীবন। রাস্তাঘাটে দৃশ্যমানতা কমে গিয়েছে অনেকটাই। আর এই কারনেই বিমান চালাচাল যেমন ব্যাহত হচ্ছে, তেমন দেরি হচ্ছে ট্রেন  চলাচলেও। 

আজ রাজধানী দিল্লীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল 4.7 ডিগ্রি। শ্রীনগরে রয়েছে 3 ডিগ্রি। মানালিতে 4 ডিগ্রি, দেরাদুনে 9 ডিগ্রি। ব্যাপক ঠান্ডা রয়েছে চণ্ডীগড়, লুধিয়ানা, অমৃতসর, জয়পুর, লখ্নৌ, পাটনা এবং রাঁচিতেও।

পশ্চিমী ঝনঝার কারনে এই মুহুর্তে পশ্চিমবঙ্গে বৃষ্টি চলছে তবে দুই এক দিনের মধ্যেই এই রাজ্যে ব্রিস্তি থিম যাবে আর তারপরেই শীত জাঁকিয়ে পড়বে গোটা রাজ্যেই। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages