বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, চার দিন বন্ধ জলপাইগুড়ি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, চার দিন বন্ধ জলপাইগুড়ি

Share This

বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, চার দিন বন্ধ জলপাইগুড়ি


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 17/01/2022 : এই মূহুর্তে বড় খবর করোনা পরিস্থিতিতে আপাতত মাসে চারদিন জলপাইগুড়ি শহর বন্ধের সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন।

চলতি মাসের 19, 22, 30, ও 31 তারিখ এই চারদিন জলপাইগুড়ি পুরো শহর বন্ধের সিদ্ধান্ত নিল স্থানীয় প্রশাসন। 

সারা পৃথিবীর সাথে গোটা দেশে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ছে সেই মত অবস্থায় করোনার  তৃতীয় ঢেউ থেকে পিছিয়ে নেই জলপাইগুড়ি শহরও। জলপাইগুড়িতে দ্রুত বাড়ছে করোনা সংক্রমণ। গত কয়েকদিনে অনেকটাই বেড়েছে আক্রান্তের সংখ্যা। গতকাল 11 নম্বর ওয়ার্ডে একজন করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যূও হয়েছে। তাই এখনই নিয়ন্ত্রণ দরকার জলপাইগুড়ি শহরে। 

এই পরিস্থিতিতে বিভিন্ন বাজার দোকান গুলোকে কিভাবে নিয়ন্ত্রণ করা যায়,  তার জন্য সোমবার জলপাইগুড়ি পুরসভার আলোচনা কক্ষে একটি বিশেষ সভার আয়োজন হয়। যেখানে সদর মহকুমা শাসক সুদীপ পাল , পৌর প্রশাসক বোর্ডের  সদস্যরা ছাড়াও বিভিন্ন সংগঠন ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন এখানে।মিটিং শেষে জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান সৈকত চ‍্যটাজী বলেন, "করোনার জন্য এই মাসে চারদিন পুরো শহর বন্ধ থাকবে। আগামীমাসে  নতুন ভাবে সিদ্ধান্ত জানানো হবে।" জলপাইগুড়িতে বিশেষ ঐ দিনগুলিতে ওষুধপত্র ও নিত্য প্রযোজনীয় দ্রব্যাদি ছাড়া অন্যান্য সব দোকান ও বাজার বন্ধ রাখা হবে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages