রাজ্য সরকারের উদ্যোগে নেতাজি নামাঙ্কিত ট্রামে নিখরচায় কলকাতা ভ্রমণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্য সরকারের উদ্যোগে নেতাজি নামাঙ্কিত ট্রামে নিখরচায় কলকাতা ভ্রমণ

Share This

রাজ্য সরকারের উদ্যোগে নেতাজি নামাঙ্কিত ট্রামে নিখরচায় কলকাতা ভ্রমণ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 22/01/2022 : নেতাজি সুভাষ চন্দ্র বসুর 125 তম জন্মদিবস উপলক্ষ্যে রাজ্য সরকার সপ্তাহব্যাপী একটি বিশেষ ট্রাম চালাবে, যে ট্রামে বিনা খরচে চড়তে পারবেন কলকাতাবাসীরা।

আগামীকাল নেতাজি সুভাষ চন্দ্র বসুর 125 তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে একটি বিশেষ ট্রাম চালানো হবে কলকাতার রাজপথে। বিশেষ এই ট্রামটির নাম 'বলাকা'। 


এই ট্রামটি এক সপ্তাহ ধরে কলকাতার বিভিন্ন পথে ঘুরে বেড়াবে। ট্রামটি নিয়মিত ছাড়বে গড়িয়াহাট ট্রাম ডিপো থেকে। এই ট্রামে চেপে কলকাতাবাসীরা শহরের পথে পথে ঘুরে বেড়াতে পারবেন। কোনো টিকিট লাগবে না। অবশ্য যে কোনো ছাত্র ছাত্রীও এই ট্রামে চেপে কলকাতা ভ্রমণে বেড়িয়ে পড়তে পারবে, সেক্ষেত্রে পড়ুয়াদেরও কোনো খরচ লাগবে না। 

আজ এই 'বলাকা' ট্রামটির উদ্বোধন করলেন কামারহাটি বিধানসভার বিধায়ক তথা ডাবলুবিটিসির সভাপতি শ্রী  মদন মিত্র।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages