ফিরোজপুর সীমান্ত থেকে উদ্ধার পাকিস্তানি নৌকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফিরোজপুর সীমান্ত থেকে উদ্ধার পাকিস্তানি নৌকা

Share This

ফিরোজপুর সীমান্ত থেকে উদ্ধার পাকিস্তানি নৌকা


আজ খবর (বাংলা), ফিরোজপুর, পঞ্জাব, 08/01/2022 : পাঞ্জাবের ফিরোজপুরের পাকিস্তান সীমান্ত থেকে আজ একটি পাকিস্তানি নৌকা বাজেয়াপ্ত করেছে বিএসএফ। 

পাঞ্জাবের ফিরোজপুর জেলা বেশ সংবেদনশীল একটি জায়গা। এই জেলার গা ঘেঁসে গিয়েছে ভারত-পাকিস্তান আন্তর্জাতিক সীমান্ত। আর এই সীমান্ত এলাকা থেকেই পাকিস্তানি নৌকা উদ্ধার করল বর্ডার সিকিউরিটি ফোর্স। 

আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া ডিটি মাল বর্ডার আউটপোস্ট থেকে পরিত্যক্ত একটি কাঠের নৌকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বিএসএফ। সাধারণত এই ধরনের নৌকা করে সীমান্তে মাদক ও অস্ত্র পাচার করে পাকিস্তান। এর আগেও বেশ কয়েকবার পাকিস্তানি ড্রোন ধরা পড়েছে ফিরোজপুর সীমান্তে। ধরা পড়েছে অস্ত্রশস্ত্রও। যেখানে আই নৌকাটি পাওয়া গিয়েছে, সেই জায়গাটি দিনের বেলাতেও ঘন কুয়াশাচ্ছন্ন থাকে বলে জানিয়েছে বিএসএফ। 

গোটা এলাকায় সার্চ অপারেশন শুরু করা হয়েছে। আশেপাশের গ্রামগুলোকেও সতর্ক করে বলা হয়েছে সন্দেহজনক কিছু দেখলেই জানানোর জন্যে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই সেই ফিরোজপুর যেখানে দিন দুয়েক আগেই প্রধানমন্ত্রীর কনভয়কে 15-20 মিনিটের জন্যে আটকে দেওয়া হয়েছিল। শেষ পর্যন্ত সভা না করেই ফিরে আসতে হয়েছিল তাঁকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages