বিয়েবাড়ি আর মেলাকে ছাড় দেওয়া হল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিয়েবাড়ি আর মেলাকে ছাড় দেওয়া হল

Share This

বিয়েবাড়ি আর মেলাকে ছাড় দেওয়া হল


আজ খবর (বাংলা), নবান্ন, হাওড়া, পশ্চিমবঙ্গ, 15/01/2022 : রাজ্যে করোনার তৃতীয় প্রবাহিত অব্যাহত। করোনা নিয়ন্ত্রণে রাজ্য সরকার এক গুচ্ছ নিয়ন্ত্রণ জারি করলেও আজ দুটি বিষয়ে ছাড় দেওয়া হয়েছে। 

প্রথমত বিয়েবাড়ির ক্ষেত্রে অনুমতি দেওয়া হবে বলে জানানো হয়েছে। কিন্তু সেক্ষেত্রে খুব বেশি হলে 200 জন অতিথিকে নিমন্ত্রণ করা যাবে। তার বেশি নয়। যেখানে খাওয়া দাওয়া হবে সেখানেও 50 % আসন রাখা যাবে।

এছাড়াও রাজ্যে মেলা আয়োজন করার ক্ষেত্রেও ছাড় দেওয়া হয়েছে। তবে মেলা করতে হবে উন্মুক্ত জায়গায়। কোনো বদ্ধ পরিবেশে মেলা করা যাবে না।  চলতি মাসের শেষ দিকে কলকাতায় বই মেলা হওয়ার কথা আছে, যদিও মেলা কর্তৃপক্ষ এখনও জানায় নি ঐ মেলা হবে কিনা। 

এদিন দুটি বিষয়ে রাজ্য সরকার ছাড় ঘোষনা করলেও তার সাথে বলা হয়েছে প্রত্যেক ক্ষেত্রেই করোনার জন্যে নির্দিষ্ট স্বাস্থ্যবিধি অত্যন্ত কড়াভাবে মেনে চলতে হবে। প্রত্যেককে মাস্ক অবশ্যই ব্যবহার করতে হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages