কাশ্মীরে ফের আইইডি বিস্ফোরক উদ্ধার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ফের আইইডি বিস্ফোরক উদ্ধার

Share This

কাশ্মীরে ফের আইইডি বিস্ফোরক উদ্ধার


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 15/01/2022 :  আজ জম্মু ও কাশ্মীর থেকে ফের উদ্ধার করা হল একটি আইইডি বিস্ফোরক। পুলিশের বম্ব ডিসপোজাল স্কোয়াড এসে ঐ  বিস্ফোরক নিষ্ক্রিয় করেছে। 

এদিন জম্মু ও কাশ্মীরের বন্দিপোড়ার বাগ এলাকায় একটি আপেল বাগানের মধ্যে ঝোপের ভিতর থেকে একটি আইইডি বিস্ফোরক উদ্ধার করা হয়। গোপন সুত্রে খবর পেয়ে কাশ্মীর জোন পুলিশ আর্মি জওয়ানদের সাথে নিয়ে ঘটনাস্থলে তল্লাশি চালায় এবং ঐ বিস্ফোরকটি উদ্ধার করে। পরে পুলিশের বম্ব ডিসপোজাল স্কোয়াড বিস্ফোরকটি উদ্ধার করে সরিয়ে নিয়ে যায় এবং নিষ্ক্রিয় করে ফেলে। গোটা ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে কাশ্মীর পুলিশ।

গতকাল দেশের চার জায়গা থেকে আইইডি বিস্ফোরক উদ্ধার করা হয়েছিল। তার মধ্যে যেমন রাজধানী দিল্লী ছিল, তেমনই কাশ্মীরও ছিল। প্রজাতন্ত্র দিবস যত এগিয়ে আসছে, ততই বিভিন্ন জায়গা থেকে উদ্ধার করা যাচ্ছে আইইডি বিস্ফোরক। যার দ্বারা এটা বোঝা যাচ্ছে প্রজাতন্ত্র দিবসের দিন বা তার আগে পরে ভারতে নাশকতা চালাতে কতটা তৎপর হয়ে রয়েছে পাক মদতপুষ্ট জঙ্গীরা। 

আর্মি চিফ জেনারেল মনোজ মুকুন্দ নারাভানেও দিন দুয়েক আগে বলেছিলেন ভারতে অনুপ্রবেশ করার জন্যে পাকিস্তান সীমান্তের ওপারে 300-400 জঙ্গীকে প্রস্তুত করে রেখেছে। কিন্তু ভারতও প্রস্তুত রয়েছে পাকিস্তানি জঙ্গীদের যে কোনো নাশকতামূলক কাজ রুখে দেওয়ার জন্যে। আর সেই কারনেই প্রত্যেক দিন জঙ্গীদের এই অপচেষ্টা ধরা পড়ে যাচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages