অডিশনের মাধ্যমে নতুন মুখ খুঁজছে ধাগা প্রোডাকশন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অডিশনের মাধ্যমে নতুন মুখ খুঁজছে ধাগা প্রোডাকশন

Share This

অডিশনের মাধ্যমে নতুন মুখ খুঁজছে ধাগা প্রোডাকশন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 22/01/2022 : অডিশনের মাধ্যমে নতুন মুখ ও নতুন প্রতিভা খুঁজছে ধাগা প্রোডাকশন। ধাগা প্রোডাকশনের নতুন কাজ গিরগিট যার পরিচালক বাপ্পা। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে ছবির শুটিংয়ের কাজ সম্পন্ন।

সেই প্রসঙ্গে ধাগা প্রোডাকশনের কর্ণধার শুভঙ্কর মিত্র জানান "সুষ্ঠুভাবে ছবির শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে, ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে কয়েক দিনের মধ্যেই"। তার পাশাপাশি তিনি এও জানান "নতুনদেরকে নিয়ে কাজ করার উদ্দেশ্য আমার সবসময়ের। আমি মনে করি নতুন এনার্জি কে সবথেকে ভালো কাজে লাগানো যায় নতুন কিছু সৃষ্টি করতে গেলে। আমাদের গিরগিটের কাজ শেষ কিন্তু অন্যান্য আরো অনেক প্রজেক্ট এর কাজ শুরু হতে চলেছে আগামী কয়েকদিনের মধ্যেই। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি একটা অডিশনের মাধ্যমে নতুন ট্যালেন্টকে খুঁজে বের করব।"

এই অডিশনের ব্যাপারে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি বিশদে জানান "কলকাতা ফিল্ম এন্ড টেলিভিশন ইনস্টিটিউশনে অডিশন এর আয়োজন করা হয়েছে, ২৪শে জানুয়ারি সোমবার সকাল 11 টা থেকে অডিশন শুরু হবে। তবে সেইদিনই অডিশন শেষ এমনটা নয়।কারণ, ইতিমধ্যেই অনেক আবেদন পত্র জমা পড়েছে, সময়টাও খুব একটা ভাল না, প্যানডেমিকের সময় এটা।তাই সমস্ত রকম সরকারি বিধিনিষেধ মেনেই অডিশন চলবে। আগামী দিনে আবার কবে অডিশন হবে সেটাও আমরা জানিয়ে দেব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages