করোনার জেরে বন্ধ হল শিল্প ও বাণিজ্য মেলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনার জেরে বন্ধ হল শিল্প ও বাণিজ্য মেলা

Share This

করোনার জেরে বন্ধ হল শিল্প ও বাণিজ্য মেলা
এই মাঠেই হওয়ার কথা ছিল শিল্প ও বাণিজ্য মেলা 


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৪/০১/২০২২ : প্রতিদিন রাজ্যে করোনা সংক্ৰমন বাড়ছে লাফিয়ে লাফিয়ে।কোরোনার সংক্ৰমন আটকাতে রাজ্য সরকার একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে। বেশ কিছু বিধি নিষেধ আরোপ করাও হয়েছে। এবার কোরোনার জেরে বন্ধ করে দেওয়া হল শিল্প ও বাণিজ্য মেলাও। 

জলপাইগুড়ি ডিস্ট্রিক্ট চেম্বার অফ কমার্সের উদ্যোগে শিল্প-বাণিজ্য মেলা হওয়ার কথা ছিল এই মাসের সাত থেকে তেরো তারিখ পর্যন্ত ।কিন্তু করোনার হঠাৎ বৃদ্ধিতে সেই মেলা বন্ধ করে দেওয়া হল।যদিও মেলা বন্ধ হওয়ার জন্য অনেকটাই ক্ষতির মধ্যে তাঁদের পড়তে হয়েছে বলেও জানিয়েছেন শিল্প ও বাণিজ্য মেলার অর্গানাইজেশন কমিটির সদস্যরা। 

জলপাইগুড়ি ডিস্ট্রিক্ট চেম্বার অফ কমার্সের উদ্যোগে শিল্প-বাণিজ্য মেলা হবার কথা ছিল এই মাসের সাত থেকে তেরো তারিখ পযর্ন্ত ।কিন্তু করোনার হঠাৎ বৃদ্ধি তে সেই মেলা বন্ধ করে দিল।যদিও মেলা বন্ধ হবার জন্য অনেক টাই ক্ষতির মধ্যে তাদের পড়তে হয়েছে বলেও জানিয়েছেন শিল্প ও বাণিজ্য মেলার অগানাইজেশন কমিটির সদস্যরা।

ইন্ডাস্ট্রিয়াল ট্রেড ফেয়ার ২০২২ এর অর্গানাইজিং জয়েন্ট সেক্রেটারি বিকাশ দাস বলেন, "জেলা প্রশাসনের অনুরোধেই  এবারের মত বন্ধ করে দেওয়া হলো এই মেলা" 

এদিকে রাজগঞ্জ থানা ও বেলাকোবার পুলিশ ফাঁড়ির বিভিন্ন এলাকায় কোভিড প্রোটোকল নিয়ে সচেতনতামূলক মাইকিং করা হয়েছে। কোভিড প্রোটোকল লঙ্ঘনের জন্য এখনও পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। করোনাবিধি না মানলে এবং মাস্ক ব্যবহার না করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশের তরফে সতর্ক করাও  হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages