ফের দুর্ঘটনা এড়ানো গেল শিয়ালদহ-বনগাঁ শাখার রেলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের দুর্ঘটনা এড়ানো গেল শিয়ালদহ-বনগাঁ শাখার রেলে

Share This

ফের দুর্ঘটনা এড়ানো গেল শিয়ালদহ-বনগাঁ শাখার রেলে


আজ খবর (বাংলা), গুমা, উত্তর ২৪ পরগনা, পশ্চিমবঙ্গ, ২৫/০১/২০২২ : ফের একবার রেল দুর্ঘটনা গেল শিয়ালদহ বনগাঁ শাখার রেলে। শিয়ালদহ থেকে বনগাঁ যাওয়ার পথে গুমা স্টেশনে রেললাইন বসে গিয়েছিল। যেখান দিয়ে শিয়ালদহ থেকে বনগাঁর দিকে প্রচুর লোকাল ট্রেন যাতায়াত করে সারাদিন।

সাতসকালে রেললাইন বসে গিয়ে বিপত্তি গুমা স্টেশন সংলগ্ন এলাকায়।উত্তর 24 পরগনা জেলার শিয়ালদা থেকে বনগাঁ শাখার গুমা স্টেশন সংলগ্ন এলাকায় রেললাইন বসে গিয়ে বিপত্তি। রেল সূত্রে জানা যায়, আজ সকালে একটি মালগাড়ি যাচ্ছিল। তখন মাল গাড়ীর  চালক গাড়িতে বার বার ঝাঁকুনি লক্ষ্য করেন , ঠিক কি কারণে এতক্ষণ ধরে ঝাঁকুনি হচ্ছে বুঝতে পারছিলেন না মাল গাড়ীর  চালক। 


সেই সময় ট্রেন থামিয়ে ঐ  মালগাড়ির  চালক গাড়ি থেকে নেমে গিয়ে দেখতে পান প্রায় দশ বারো জায়গায় রেললাইন বসে গেছে। তড়িঘড়ি খবর দেওয়া হয় রেল আধিকারিকদের। রেল আধিকারিকরা দ্রুত ঘটনাস্থলে এসে রেল লাইন সারাইয়ের চেষ্টা করছে। যদিও বা ঐ  লাইন ধরে ট্রেন চলাচল পুরোপুরি ভাবে বন্ধ হয়নি, ধীরগতিতে চলছে ট্রেন।একেবারে ধীর গতিতে রেল লাইনের ঐ  অংশটুকু  লোকাল ট্রেনগুলি।তবে মাল গাড়ির চালক যদি রেল লাইন বসে যাওয়ার বিষয়টি বুঝতে না পেরে চলে যেতেন, তাহলে পরবর্তী যে কোনো অন্য ট্রেন গুমা স্টেশনের ঐ  জায়গায় এসে দুর্ঘটনার সম্মুখীন হতে পারত। 

রিপোর্ট : সুব্রত রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages