বিধি নিষেধ মেনেই স্বামীজির জন্মজয়ন্তী পালন কামারহাটিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধি নিষেধ মেনেই স্বামীজির জন্মজয়ন্তী পালন কামারহাটিতে

Share This

বিধি নিষেধ মেনেই স্বামীজির জন্মজয়ন্তী পালন কামারহাটিতে


আজ খবর (বাংলা), কামারহাটি, কলকাতা, পশ্চিমবঙ্গ, 12/01/2022 :  প্রতিবছর স্বামী বিবেকানন্দের জন্মদিন উদযাপনের এক বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে এই দিনটি উদযাপন করা হতো। রথতলা ডাক্তার বিধানচন্দ্র রায় ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে আয়োজিত এই দিন উদযাপনে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে শিল্পীরা কলাকুশলীরা অংশগ্রহণ করতেন। জাঁকজমকের সাথে এই দিনটি প্রতিবছর পালন করা হতো। কিন্তু সবকিছুই যেন এক ধাক্কায় থমকে দিল করোনা পরিস্থিতি।

সরকারি নির্দেশ মেনে 50 জন মানুষদের নিয়ে আজ স্বামী বিবেকানন্দের জন্ম দিবস উদযাপনে মারলেন রথতলা ডাক্তার বিধানচন্দ্র রায় ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি বিমল সাহা। রথতলা ড: বিধানচন্দ্র রায় ওয়েলফেয়ার সোসাইটির পরিচালনায় আজ করোনাকালের মাঝে সমস্ত বিধি নিষেধ মেনে পালন করেই উদযাপন করা হয় স্বামী বিবেকানন্দের জন্মদিবস। 


কামারহাটি পৌরসভার সামনে রথতলা মোড় এ বিবেকানন্দের মূর্তিতে মাল্য দান করে দিনটি উৎযাপন করা হয়। রথতলা ড: বিধানচন্দ্র রায় ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি বিমল সাহার তত্ত্বাবধানে এইদিন সমস্ত অনুষ্ঠান সম্পুর্ন হয়। 

সকলে মাক্স পড়ে করোনা বিধি মেনে মশাল জ্বালিয়ে এদিন এই দিনটি পালন করে রথ তলা ডাক্তার বিধানচন্দ্র রায় ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি বিমল সাহা। পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তীতে এই দিনটি আবারো আগের ছন্দে ধুমধাম করে উদযাপন করবেন এমনটাই জানালেন বিমল সাহা।

রিপোর্ট :  সৃঞ্চিনী পোদ্দার, কামারহাটি 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages