পিক আপ ভ্যানের সাথে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যূ বাবা ও ছেলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পিক আপ ভ্যানের সাথে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যূ বাবা ও ছেলের

Share This

পিক আপ ভ্যানের সাথে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যূ বাবা ও ছেলের


আজ খবর (বাংলা), করণদিঘি, উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 17/01/2022 : পিক আপ ভ্যানের সাথে বাইকের মুখোমুখ সংঘর্ষে মৃত্যূ হল বাবা ও ছেলের। ঘটনাটি আজ সকালে ঘটেছে উত্তর দিনাজপুরের করণদিঘির বালিয়া মোড়ে। 

পিক আপ ভ্যান ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ মৃত্যু বাবা ও ছেলের, ঘটনাস্থল বালিয়া মোড় । জানা যায়, করণদিঘী থানার ভোপলা গ্ৰাম থেকে সাকির উদ্দিন ও তাঁর ছেলে সেলিম মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। 


বিহার বলরামপুর থানার মেশরভাটি গ্ৰামে তাঁদের এক আত্মীয় মারা যান। তাঁরই  শেষ কৃত্যে যাওয়ার সময়, বালিয়া মোড়ের কাছে রাস্তা পার হওয়ার সময় পিক আপ ভ্যান এবং মোটর সাইকেলের মুখো মুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলের দুই আরোহীই ছিটকে রাস্তায় পড়ে যান। 

ঘটনাস্থলেই ছেলে সেলিমের মৃত্যু হয়। গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় সাকিরউদ্দিনকে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তায় গাড়িতেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পরিবারের লোকজন। ছুটে আসেন পুলিশ  আধিকারিকরা। পুলিশ পিক আপ ভ্যানটিকে আটক করে। বাবা ও ছেলের মৃত্যু ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages