মুর্শিদাবাদ থেকে ৬টি তাজা বোমা উদ্ধার, গ্রেপ্তার ১ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুর্শিদাবাদ থেকে ৬টি তাজা বোমা উদ্ধার, গ্রেপ্তার ১

Share This

 

মুর্শিদাবাদ থেকে ৬টি তাজা বোমা উদ্ধার, গ্রেপ্তার ১

আজ খবর (বাংলা), ভ্রমপুর, মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, ২৮/০১/২০২২ : মুর্শিদাবাদ জেলা থেকে ফের  হাল তাজা বোমা। এই ঘটনায় এখনও  পর্যন্ত পুলিশ একজনকে গ্রেপ্তার করতে পেরেছে। 

মুর্শিদাবাদ জেলা কি ক্রমেই বোমা তৈরির আঁতুরঘর হয়ে উঠছে ? এর আগে বেশ কয়েকবার মুর্শিদাবাদ থেকেই পাওয়া গিয়েছে বোমা। বিস্ফোরণের ঘটনাও ঘটেছে এই জেলায়। এমন কি এই জেল থেকেই জঙ্গী মডিউলের সূত্রও পাওয়া গিয়েছে। সেই সূত্রে গ্রেপ্তার করাও হয়েছে বেঃ কয়েকজনকে। এবার ফের একবার ছয়টি তাজা বোমা উদ্ধারের করা হাল মুর্শিদাবাদের কাঁদি মহকুমা এলাকা থেকে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, "ছয়টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে মুর্শিদাবাদ জেলার শালার পুলিশ থানার অন্তর্গত একটি গ্রামের মাঠ থেকে। বম্ব ডিসপোজাল  স্কোয়াডের কর্মীরা ঘটনাস্থলে এসেছিল। বোমাগুলি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে ঘটনাস্থল থেকে। এই ঘটনার সাথে যুক্ত সন্দেহে একজনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ, তার নাম আনারুল শেখ. তাকে জিজ্ঞসাবাদ করার কাজ চলছে। আজই  তাকে আদালতে তোলা হবে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages