ফের লাল হলুদকে হারাল সবুজ মেরুন শিবির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের লাল হলুদকে হারাল সবুজ মেরুন শিবির

Share This

ফের লাল হলুদকে হারাল সবুজ মেরুন শিবির


আজ খবর (বাংলা), ফাতরদা, গোয়া, 29/01/2022 : ফিরতি ডার্বি ম্যাচে 3-1 গোলে এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে 3 পয়েন্ট ঘরে তুলল এটিকে মোহনবাগান। লিগ টেবিলে 4 নম্বরে উঠে এল সবুজ মেরুন শিবির।

আজ আইএসএলের ফিরতি ডার্বি ম্যাচে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী বাংলার দুই ফুটবল ক্লাব এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল। ম্যাচের প্রথম আধ ঘন্টায় সবুজ মেরুন জোরদার চেপে ধরেছিল লাল হলুদকে। সেই সময় মোহনবাগানের বল পজেশন ছিল 72%। কিন্তু গোলের মুখ খুলতে পারে নি তারা। 


প্রথম জলপানের বিরতির পর আক্রমণের ঝাঁজ বাড়াতে শুরু করে এসসি ইস্টবেঙ্গল। দুই দলই প্রাণপণ লড়াই চালাতে থাকে। ক্রমে খেলাও বেশ উপভোগ্য হয়ে ওঠে। প্রথম অর্ধের শেষে কোনো পক্ষই গোল দিতে পারে নি। গোলশূন্য থেকে যায়।

দ্বিতীয় অর্ধের শুরু থেকেও সবুজ মেরুন শিবিরের মুল মন্ত্র ছিল আক্রমণ আর আক্রমণ। যদিও ম্যাচের 56 মিনিটের মাথায় পেরিসেভিচের কর্নার কিক থেকে জটলার মধ্যে থেকে সিডল বল জড়িয়ে দেন সবুজ মেরুনের গোলের জালে। লাল হলুদ এগিয়ে যায় 1-0 গোলে। কিন্তু 63 মিনিটের মাথায় বদলি খেলোয়াড় হিসেবে সদ্য খেলতে নামা বাগানের খেলোয়াড় কিয়ান নাসিরি। কিয়ান হল কলকাতা ফুটবল মাঠ কাঁপিয়ে যাওয়া জামশেদ নাসিরির পুত্র। 

এরপরের মুহূর্তেই একটি পেনাল্টি পেয়ে যায় সবুজ মেরুন। নাটক বোধ হয় আরও বাকি ছিল। পেনাল্টি মিস করেন উইলিয়ামস। 

নাটক বোধ হয় বাকি ছিল আরও। এরপর কিয়ান নাসিরি আরও দুটি গোল করে সবুজ মেরুনকে 3-1 গোলে এগিয়ে দিলেন। ডার্বি ম্যাচে রীতিমত হ্যাট্রিক করে সবুজ মেরুন দলের নতুন নায়ক হয়ে উঠলেন। খেলার শেষেও একই ফল থেকে যায়। এসসি ইস্টবেঙ্গলকে 3-1 গোলে হারিয়ে 3 পয়েন্ট ঘরে তুলল এটিকে মোহন বাগান।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages