দুর্ঘটনা এড়াল ডাউন দত্তপুকুর লোকাল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুর্ঘটনা এড়াল ডাউন দত্তপুকুর লোকাল

Share This

দুর্ঘটনা এড়াল ডাউন দত্তপুকুর লোকাল


আজ খবর (বাংলা), বারাসাত, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 16/01/2022 : আজ শিয়ালদহ- বনগাঁ শাখায় বড়সড় রেল দুর্ঘটনা এড়াল একটি লোকাল ট্রেন। 

উত্তরবঙ্গের ভয়াবহ দুর্ঘটনার রেশ এখনও কাটেনি। এর মধ্যেই আর একটা বড় দুর্ঘটনা ঘটতে চলেছিল। কিন্তু চালকের তৎপরতায় সেই দুর্ঘটনা এড়ানো গেল। 

রবিবার 5 টা 30 মিনিটের ডাউন দত্তপুকুর লোকাল ট্রেনটি বামনগাছি স্টেশন থেকে বারাসাত স্টেশনের দিকে আসার সময় ট্রেনের চালক বিকট একটি আওয়াজ শুনতে পান। তখনই তিনি ট্রেন থামিয়ে লাইনে নেমে পড়েন। অত জোরে আওয়াজ শুনে লাইনের ধারে থাকা লোকজনও রেল লাইনের ওপর ভীড় করেন। চালক ততক্ষণে বিষয়টা কন্ট্রোল অফিসে জানিয়ে দেন।

ঘটনাস্থলে রেল কর্মীরা এসে দেখতে পান লাইনে একটি ফিস প্লেটে ফাটল রয়েছে। ভাঙা ফিসপ্লেট সরিয়ে দিয়ে তড়িঘড়ি নতুন ফিসপ্লেট লাগানো হয় ঐ রেল লাইনে। তারপর পরীক্ষামূলকভাবে টাওয়ার ভ্যান চালানো হয়। এই ঘটনায় ঐ লাইন দিয়ে চলা বেশ কিছু ট্রেনের সময় সুচী বদল করতে হয়।

রিপোর্ট : মৌসুমী দেওয়ানজি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages